দুর্গাপুজোর পরে এবং দীপাবলির আগে ভাগ্য খুলতে পারে কোন কোন রাশির? গজকেশরী যোগ!

জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিকে দেবতাদের প্রভু হিসেবে বিবেচনা করা হয়। এটি আসলেই একটি খুব শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়।

Subhankar Das | Published : Oct 5, 2024 2:35 PM IST

জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিকে দেবতাদের প্রভু হিসেবে বিবেচনা করা হয়। এটি আসলেই একটি খুব শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়।

বৃহস্পতি প্রায় এক বছর একটি চিহ্নে থাকে এবং এইভাবে গ্রহটি একটি সম্পূর্ণ সাইন চক্র সম্পূর্ণ করতে ১২ বছর সময় নেয়। এখন বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে রয়েছে এবং আগামী ২০২৫ সালের মাঝামাঝি পর্যন্ত এই রাশিতেই থাকবে।

Latest Videos

এমন একটি পরিস্থিতিতে বৃহস্পতি কোনও একটি গ্রহের সঙ্গে মিলিত হয়। এতে চাঁদের সঙ্গে বৃহস্পতির সর্বাধিক সংযোগ রয়েছে। কারণ, চাঁদ আবার প্রতি আড়াই দিনে তার চিহ্ন পরিবর্তন করে। অর্থাৎ, দীপাবলির আগে এবং দুর্গাপুজোর পরে বৃহস্পতি আবার বৃষ রাশিতে চাঁদের সঙ্গে মিলিত হবে।

চন্দ্র এবং বৃহস্পতির মিলন গজকেশরী যোগ গঠন করবে, যা অনেক রাশিচক্রের সৌভাগ্যকে রীতিমতো উজ্জ্বল করতে পারে। তারা বৈষয়িক বিষয়ে সুখ পাওয়ার পাশাপাশি আর্থিকভাবে আরও সক্ষম হতে পারেন।

পঞ্চাঙ্গ অনুযায়ী, চাঁদ আগামী ১৭ অক্টোবর বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৯ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে। এই অবস্থায় চাঁদ বৃষ রাশিতে বৃহস্পতির সঙ্গে মিলিত হবে।

ওদিকে মেষ রাশি বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গঠিত গজকেশরী যোগ মেষ রাশির জাতকদের জন্য বেশ ভালোই ফলদায়ক হতে পারে। ঠিক এই সময়ে তাদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা থাকতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হতে পারে সেই রাশির জাতক-জাতিকাদের। এমন পরিস্থিতিতে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পাশাপাশি আর্থিক সুবিধাও পেতে পারেন।

কেউ সুখ, শান্তি এবং তৃপ্তিও পেতে পারে। শুধু তাই নয়, আপনি অপ্রয়োজনীয় খরচও এড়াতে পারেন। সেইসঙ্গে, আয়ের নতুন উৎসও খুলবে। পরিবারের চাপ কমিয়ে সবাই সুখী জীবনযাপন করতে পারেন। এমনকি, গুরুর কৃপা আপনার পরিবারে সুখ শান্তি বয়ে আনবে।

তাছাড়া আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় স্থানে যাওয়ার যোগ মিলবে এবং শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

অপরদিকে, গজকেশরী যোগ কন্যা রাশির জাতকদের জীবনেও সুখের দিন নিয়ে আসতে পারে। বৃহস্পতি ও চন্দ্রের আশীর্বাদে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। জীবনে অনেক সুখের মুহূর্ত আসবে। এই রাজ যোগ এই রাশির জাতকদের জন্য ভাগ্যবান হবে। এই সময়টি নতুন কাজ এবং ব্যবসার জন্য খুব শুভ। এই সময়ের মধ্যে করা শুভ কাজ আপনাকে অনেক সাফল্য এনে দিতে পারে, তাই স্থবির কাজ আবার শুরু করা যেতে পারে। ব্যবসাও খুব লাভজনক হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে, বৈষয়িক সুখ লাভ হবে। বিবাহের জন্য সঙ্গী খোঁজার ক্ষেত্রে সাফল্য আসবে, আপনি একটি যানবাহন, সম্পত্তি ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যও ভালো থাকবে।

গজকেশরী রাজ যোগে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হতে পারে। এই সময়ের মধ্যে প্রচুর অর্থ উপার্জন করা ছাড়াও, আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে পারেন। আপনি কাজের জন্য বিদেশ ভ্রমণ করতে পারেন, এটি ভবিষ্যতে আপনার অনেক সুবিধা নিয়ে আসতে পারে। এই সময়ে আপনি কোনও ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। এটি আপনার জন্য শান্তি আনতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda