Ganesh Chaturthi 2023: গণেশ চতুর্থীতে সিদ্ধিদাতার আশির্বাদে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এই রাশিগুলির

এই বছর গণেশ চতুর্থীতে একটি বিশেষ যোগ তৈরি হতে চলেছে। যার কারণে এবারের গণেশ চতুর্থী হয়ে উঠেছে আরও বিশেষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গণেশ চতুর্থী কিছু রাশির জন্য খুবই বিশেষ।

deblina dey | Published : Sep 12, 2023 9:00 AM IST

Ganesh Chaturthi 2023: গণেশ চতুর্থীর দিন, অনেকেই তাদের বাড়িতে গণপতির মূর্তি নিয়ে আসে এবং দশ দিন ধরে পূজা করে। জ্যোতিষীদের মতে, এবার গণেশ চতুর্থীতে একসঙ্গে তিনটি শুভ যোগ তৈরি হতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর গণেশ চতুর্থী ১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে পালিত হবে। এটি দুপুর ২ টো ৯ মিনিটে শুরু হবে এবং ১৯ সেপ্টেম্বর বিকাল ৩ টে ১৩ পর্যন্ত চলবে।

এই বছর, এমন অনেকগুলি কাকতালীয় এবং শুভ যোগ ঘটছে, যার কারণে গণেশ চতুর্থীর উত্সবটি খুব বিশেষ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে একসঙ্গে তিনটি শুভ যোগ তৈরি হতে চলেছে। এই দিনে ব্রহ্ম যোগ, শুক্ল যোগ ও শুভ যোগ থাকবে।

পঞ্জিকা মতে, এই বছর গণেশ চতুর্থীতে একটি বিশেষ যোগ তৈরি হতে চলেছে। যার কারণে এবারের গণেশ চতুর্থী হয়ে উঠেছে আরও বিশেষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গণেশ চতুর্থী কিছু রাশির জন্য খুবই বিশেষ। এই শুভ উৎসবে আপনার রাশিফল ​​কী বলছে জেনে নিন?

এই গণেশ চতুর্থীতে, গণপতি এই তিনটি রাশির প্রতি সদয় হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা সিদ্ধিদাতার আশীর্বাদ পাবেন।

মেষ-

সিদ্ধিদাতার আশীর্বাদে আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল যাচ্ছে। গণেশ চতুর্থীর দিন ভগবান গণেশকে সিঁদুর অর্পণ করুন।

মিথুন -

এছাড়াও আপনি ভগবান গণেশের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। ভাগ্য পরিবর্তনের সঙ্গে সঙ্গে প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় দ্বিগুণ গতিতে লাভ পাবেন। এছাড়াও পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে।

মকর-

মকর রাশির জাতকরা গণেশ চতুর্থীর দিন থেকে সম্মান ও প্রতিপত্তি পাবেন। এই দিনে, মন্দিরে যান এবং ভগবান গণেশের পূজা করুন। মকর রাশির জাতকদের আয়ের উৎস বাড়বে। চাকরি এবং ব্যবসা সংক্রান্ত সমস্যাগুলি দীর্ঘ সময়ের জন্য দূর হওয়ার সম্ভাবনা রয়েছে।

Read more Articles on
Share this article
click me!