ব্যবসা এবং কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন, শুধু এইভাবে ব্যবহার করুন লাল চন্দন কাঠ

কুণ্ডলীতে শনির অশুভ অবস্থান ব্যক্তির জীবনে অনেক সমস্যার সৃষ্টি করে। ব্যক্তিটি চারদিক থেকে সমস্যায় ঘেরা। অন্যদিকে, শনি যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে শুভ অবস্থানে থাকে তবে সেই ব্যক্তি সুখ ও সমৃদ্ধি লাভ করেন।

 

Web Desk - ANB | Published : Nov 16, 2022 5:12 AM IST

হিন্দু ধর্মে, শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসাবে পরিচিত। শুধু মানুষ নয়, দেবতারাও শনির ক্রোধে ভীত। কথিত আছে যে শনিদেব ব্যক্তিকে তার ভালো-মন্দ কর্ম অনুসারে ফল দেন। ব্যক্তির কুণ্ডলীতে শনির অশুভ অবস্থান ব্যক্তির জীবনে অনেক সমস্যার সৃষ্টি করে। ব্যক্তিটি চারদিক থেকে সমস্যায় ঘেরা। অন্যদিকে, শনি যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে শুভ অবস্থানে থাকে তবে সেই ব্যক্তি সুখ ও সমৃদ্ধি লাভ করেন।

শাস্ত্র অনুসারে শনিদেব যদি কারও প্রতি সন্তুষ্ট হন এবং তার প্রতি সদয় হন তবে তিনি তাকে রাজা করেন। এমন পরিস্থিতিতে শনির আশীর্বাদ পেতে সবাই নানা উপায় অবলম্বন করে। এতে লাল চন্দনের কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার খুবই বিশেষ। এগুলো নিয়মিত করলে ব্যক্তি শনি সাড়ে সতী ও ধইয়ার হাত থেকে মুক্তি পায়। আসুন জেনে নেই লাল চন্দন সংক্রান্ত কিছু বিশেষ ব্যবস্থা সম্পর্কে।

লাল চন্দনের জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার-

- আপনি যদি শনিদেবের আশীর্বাদ পেতে চান এবং তাঁকে খুশি করতে চান, তাহলে শনিবার লাল রঙের চন্দনের তিলক লাগান। এতে করে ব্যক্তি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন।

সেই সঙ্গে ব্যবসা ও চাকরিতে সাফল্য পেতে লাল চন্দনের ব্যবস্থা খুবই বিশেষ। মঙ্গলবার ১১টি অশ্বত্থের পাতায় লাল চন্দন দিয়ে রামের নাম লিখুন। এর পরে, এই পাতাগুলির একটি মালা তৈরি করুন এবং হনুমান মন্দিরে অর্পণ করুন। এতে করে ব্যবসা বাড়তে থাকে।

আরও পড়ুন- শুধু তুলসী মানি প্ল্যান্ট নয়, এই গাছগুলিও সমৃদ্ধি প্রদান করে, ঘরে টাকা আসে

আরও পড়ুন- ২৪ নভেম্বর থেকে সোজা সরে যাবে বৃহস্পতি, এই ৫ রাশির মানুষ হবেন ভাগ্যবান ও ধনী

আরও পড়ুন- চাণক্য নীতি, 'অবিলম্বে এই লোকদের সঙ্গে সম্পর্ক শেষ করুন নয়তো জীবন নষ্ট হবে'

বাড়িতে বাস্তু দোষের কারণে ব্যক্তির সমস্যা হয়। এছাড়াও, পরিবারের অগ্রগতিতে বাধা সৃষ্টি করুন। পরিবারে সুখ, শান্তি, ঐশ্বর্য ও জাঁকজমকের অভাব পরিবারে সমস্যার সৃষ্টি করে। এমন অবস্থায় বাস্তুর দোষ দূর করতে অশ্বগন্ধা, গোকরচূর্ণ, লাল চন্দন ও কর্পূর মিশিয়ে বাড়িতে ৪০ দিন ধূপ দান করলে ঘরের বাস্তু দোষ দূর হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি ব্যবসা এবং পরীক্ষায় সাফল্য না পান তবে নিয়মিত লাল চন্দনের তিলক লাগালে উপকার পাওয়া যাবে।

Share this article
click me!