প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন

এই চার রাশির মেয়েরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 15, 2023 6:39 AM IST

কেউ সহজে প্রেমে পড়েন তো কেউ সম্পর্কে জড়ানোর আগে বারে বারে চিন্তা ভাবানা করেন। প্রেম নিয়ে সকলের অভিজ্ঞতাও থাকে ভিন্ন। কারও জীবনে প্রেম হয় আনন্দের তো কারও দুঃখের। কেউ সম্পর্কে জড়ানোর পর জীবনের সব রকম আনন্দ পান তো কারও জীবন দুর্বিসহ হয়ে ওঠে। তেমনই বিচ্ছেদের পরও সকলের অনুভূতি হয় ভিন্ন। আজ রইল চার রাশির মেয়েদের কথা। এই চার রাশির মেয়েরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা কারও সঙ্গে সম্পর্কে জড়ালে তাকে মন দিয়ে ভালোবাসেন। এই রাশির মেয়েরা আবেগপ্রবণ স্বভাবের হন। এরা কারও সঙ্গে সম্পর্কে জড়ালে তাকে মনের অন্তর থেকে ভালোবাসেন। যে কারণে এরা প্রেমের আঘাত নিতে পারেন না।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি।এই রাশির মেয়েরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সংবেদনশীল স্বভাবের হন। এ রাশির ছেলে মেয়েরা কারও রাগ ও বিরক্তি নিতে পারেন না। সহজে কারও সঙ্গে মানিয়ে নিতে পারেন না। যে কারণে এদের সম্পর্ক দ্রুত ভাঙে। আর এই রাশির মেয়েরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি।এরাও বাকি তিন রাশির মতো। এই রাশির মেয়েরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। তফাত সকলের আচরণে। তেমনই ভাগ্যেও। সেই অনুসারে ভিন্ন এরা। এরা অধির সংবেদনশীল। এরা প্রেমে প্রত্যাখ্যান সহজে মেনে নিতে করতে পারেন না এরা, এই রাশির মেয়েরা দ্রুত ভেঙে পড়েন।

 

 

আরও পড়ুন

১০ মে পর্যন্ত এই ৪ রাশিকে খুব সতর্ক থাকতে হবে, জীবনে বিশৃঙ্খলা সৃষ্টি করবে এই গ্রহের রাশি পরিবর্তন

বুধবার এই রাশিগুলি সম্পূর্ণ ভালবাসায় ভরে উঠবে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

১৫ মার্চ এই রাশিগুলি অর্থের দিক থেকে ভাগ্যবান হবে, দেখে নিন বুধবারের আর্থিক রাশিফল

Share this article
click me!