১২ বছর রাহু ও শুক্রের মহামিলন, উপকৃত হবেন এই কয় রাশি, দেখে নিন কাদের জীবনে আসছে শুভ সময়

১২ বছর পর মার্চ মাসে মীন রাশিতে মিলিত হবে রাহু ও শুক্র। এর প্রভাবে উপকৃত হবেন এই কয় রাশি, দেখে নিন কাদের জীবনে আসছে শুভ সময়। দেখে নিন কে কে।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2024 9:50 AM IST

প্রতি মুহূর্তে বিভিন্ন গ্রহ ও নক্ষত্র তাদের অবস্থান পরিবর্তন করে চলেছে। এর কারণে কারও শুভ সময় শুরু হয় তো কারও খারাপ। শীঘ্রই পরিবর্তন করবে রাহু ও শুক্র। ১২ বছর পর মার্চ মাসে মীন রাশিতে মিলিত হবে রাহু ও শুক্র। এর প্রভাবে উপকৃত হবেন এই কয় রাশি, দেখে নিন কাদের জীবনে আসছে শুভ সময়। দেখে নিন কে কে। কাদের জীবনে আসতে চলেছে শুভ সময়। 

বৃষ রাশি

ভালো সময় শুরু হবে বৃষ রাশির জাতক জাতিকার জীবনে। এই সময় দাম্পত্য সুখ পেতে চলেছেন। তেমনই আয়ের নতুন উৎস খুঁজে পারবেন। প্রেম জীবনেও পড়বে শুভ প্রভাব। আর্থিক দিক দিয়ে লাভবান হবেন এই রাশির ছেলে মেয়েরা। মেনে চলুন শাস্ত্র মত। সকল স্বপ্ন পূরণ হবে এই সময়। সময়টা এই রাশির জন্য বেশ অনুকূল।

মিথুন রাশি

শুভ সময় শুরু হচ্ছে মিথুন রাশির জাতক জাতিকার। এই সময় আর্থিক দিক থেকে উন্নতি হবে এই সময়। তেমনই সম্পত্তি পেতে পারেন. দামী কোনও জিনিস কেনার ইচ্ছা থাকলে এটি সঠিক সময়। এই সময় শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। উপকৃত হবেন। সময়টা এই রাশির জন্য বেশ অনুকূল।

ধনু রাশি

শুভ সময় শুরু হবে ধনু রাশির জীবনে। আপনার চতুর্থ ঘরে দুই গ্রহের মিলন হবে। এর কারণে বিদেশী কোনও কোম্পানিতে চাকরির সুযোগ আসতে পারে। তবে, কোনও ধরনের লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। দাম্পত্য জীবেন আসবে সুখ। সকল বিবাদ মিটে যাবে এই সময়। জীবনে নতুন পদক্ষেপ নিতে পারেন। এগিয়ে চলার সুযোগ আসবে। আপনি জীবনে যা চাইবেন তাই পেতে চলেছেন। সময়টা এই রাশির জন্য বেশ অনুকূল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!