দীপাবলির আগে ভাগ্য চমকাবে, মঙ্গলের গমনে কেরিয়ারে বিরাট সাফল্য আসবে এই তিন রাশির

২০ অক্টোবর মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ৯০ দিন সেখানে অবস্থান করবে। এই গ্রহের বিচরণের শুভ প্রভাব পড়বে তিন রাশির উপর। দেখে নিন তালিকায় কারা। 

Sayanita Chakraborty | Published : Oct 19, 2024 6:22 AM IST

110

২০ অক্টোবর স্থান পরিবর্তন করবে মঙ্গল। মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ৯০ দিন অবস্থান করবে সেখানে। এই গ্রহের বিচরণের প্রভাব পড়তে চলেছে তিন রাশির ওপর।

210

প্রতি মুহূর্তে গ্রহ-নক্ষত্র তাদের নিজেদের অবস্থার পরিবর্তন করে থাকে। কখনও এর শুভ প্রভাব পড়ে জাতক-জাতিকার ওপর তো কখনও খারাপ।

310

এবার মিথুন থেকে কর্কট রাশিতে মঙ্গল প্রবেশ করলে তার শুভ প্রভাব পড়তে চলেছে তিন রাশির ওপর। মঙ্গলের এই গোচরে ভাগ্য খুলবে তিন রাশির।

410

কর্কট হল চন্দ্রের নিজস্ব রাশি। কর্কট ও সিংহ রাশিতে মঙ্গল প্রবেশ করলে সুপ্রভাব পড়বে তিন রাশির ওপর। আগামী কাল অর্থাৎ ২০ অক্টোবর থেকে হবে এই পরিবর্তন।

510

মেষ রাশি

শাস্ত্র মতে, শীঘ্রই শুভ সময় শুরু হতে চলেছে মেষ রাশির। এই গোচর মেষ রাশির জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। এর প্রভাবে ব্যবসায় হবে উন্নতি। আর্থিক অবস্থা হবে উন্নত। তেমনই কর্মক্ষেত্রে আছে পদোন্নতির যোগ।

610

তুলা রাশি

শীঘ্রই ভাগ্য বদল হতে চলেছে তুলা রাশির। এই সময় আর্থিক সংকটে সম্মুখীন হতে পারেন। তবে, সময় শুভ থাকার কারণে সেই সংকট থেকে মিলবে মুক্তি। তেমনই স্বাস্থ্যের উন্নতি হবে এই সময়।

710

কুম্ভ রাশি

মঙ্গলের গোচর শুভ হতে চলেছে কুম্ভ রাশির জন্য। শরীর হবে সুস্থ। তেমনই জীবনে চলতে থাকা সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। এই সময় প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি ববে। তেমনই কর্মক্ষেত্রে বাড়বে সম্মান।

810

আগামী কাল অর্থাৎ ২০ অক্টোবর স্থান পরিবর্তন করবে মঙ্গল। ৯০ দিন অবস্থান করবে সেখানে। এই সময় মঙ্গল ও শনি একে অপরের থেকে ষষ্ঠ ও অষ্টম ঘরে ষড়ষ্টক যোগ তৈরি করবে।

910

এই সময় মঙ্গল ও শনির মিলনের কারণে বিভিন্ন দেশে হিংসার আশঙ্কা আছে। কোথাও যুদ্ধ পরিস্থিতি তৈরি হতে পারে।

1010

তেমনই মঙ্গলের গমন আবার এই তিন রাশির জন্য শুভ। তাদের সৌভাগ্য আসবে বলে জানা গিয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos