দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, দেখে নিন এক ঝলকে

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Oct 19, 2024 4:11 AM IST / Updated: Oct 19 2024, 09:42 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। আজ নিজের ধৈর্য রাখুন হবে উন্নতি। আজ কাজের ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশির ভাগ সময় সব কাজ সম্পন্ন হবে। আজ বাড়ির পরিবেশ আনন্দের হবে। আজ কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আজ কর্মক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নিতে পারেন। আজ ভুল কাজে সময় নষ্ট করবেন না।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আটকে থাকা পারিবারিক কাজ শেষ হবে। আজ সম্প্রীতি বজায় থাকবে। আজ দাম্পত্য জীবনে সুখ আসবে। আজ শিশুদের পড়াশোনা সম্পর্কিত কাজে হবে উন্নতি। আজ পরিবেশ ইতিবাচক থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আজ দোকান সংরক্ষণের কাজ করতে পারেন। আজ স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতিকে সম্মান করুন। আজ গলার সমস্যা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, লোকেরা আপনার কথাবার্তা দ্বারা প্রভাবিত হবে। আজ সামাজিক ও পারিবারিক মানুষের কাছ থেকে সম্মান পাবেন। আজ যে কোনও ইতিবাচক চিন্তা রাখুন। আজ ব্যবসায় পরিবর্তন আসতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ভাগ্যন্নতির যোগ আছে। আজ চলতে থাকা দুশ্চিন্তা থেকে মিলবে মুক্তি। আজ কাজের বিষয় সিদ্ধান্ত নিতে পারেন। আজ অতিরিক্ত উৎসাহ আপার ক্ষতি করবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারে শান্তি ও সুখ থাকবে। আজ নেতিবাচক কর্মকাণ্ডের কারণে মানহানি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসা সংক্রান্ত কাজে সিদ্ধান্ত নিতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়টা উপকারী। আজ পরিশ্রমের সঠিক ফল পাবেন। আজ সম্পত্তি নিয়ে চলতে থাকা বিরোধ নিষ্পতিত হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পুরনো ভুল থেকে শিক্ষা নিন। আজ ভালো অবস্থায় অনুভব করুন। আজ পুরনো বন্ধুদের সঙ্গে সামাজিকতা ও আলোচনা আপনার আত্মবিশ্বাস বাড়িতে তুলবে। স্বামী-স্ত্রীর মধ্যে গুরুতর বিষয় আলোচনা হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos