বিশ্বকর্মা পুজোর পরই ঘুরবে ভাগ্যের চাকা, তিন রাশির কপালে ধন সম্পদের বন্যা

১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো। পুজোর শুভ সময় সকাল ১১টা ৮ মিনিট থেকে দুপুর ১টা ৪৩ মিনিট। এই দিন আবার দুই শুভ যোগ শূল যোগ এবং ধৃতি যোগের সংমিশ্রণ ঘটছে। এর কারণে ভাগ্য খুলবে তিন রাশির।

Sayanita Chakraborty | Published : Sep 10, 2024 8:42 AM IST

প্রতি মাসে সূর্য রাশিচক্র পরিবর্তন করে থাকে। এর কারণে প্রতি নিয়ত পরিবর্তন হচ্ছে আমাদের জীবনে। গ্রহের পরিবর্তনের শুভ ও খারাপ দুই প্রভাবই পড়ে সাধারণের জীবনে। শাস্ত্র মতে, সেপ্টেম্বর মাসে সূর্য কন্যা রাশিতে গমন করবে। এই কারণে সংক্রান্তিটি কন্যা সংক্রান্তি নামে পরিচিত। কন্যা সংক্রান্তির দিনটি খুবই বিশেষ। এদিকে আবার ১৭ সেপ্টেম্বর হল ভাদ্র সংক্রান্তি। ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো। পুজোর শুভ সময় সকাল ১১টা ৮ মিনিট থেকে দুপুর ১টা ৪৩ মিনিট। এই দিন আবার দুই শুভ যোগ শূল যোগ এবং ধৃতি যোগের সংমিশ্রণ ঘটছে। এর কারণে ভাগ্য খুলবে তিন রাশির।

মেষ রাশি

Latest Videos

বিশ্বকর্মা পুজোয় গঠিত শূল যোগ এবং ধৃতি যোগ মেষ রাশির মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরি পাবেন। তেমনই বৈবাহিক জীবন হবে সুখের। সকল ভুল বোঝাবুঝি দূর হবে।

মকর রাশি

শুভ সময় শুরু হচ্ছে মকর রাশির জীবনে। আগামী কয়ের মাসে প্রচুর সম্পত্তি পেতে পারেন। দাম্পত্য জীবন হবে সুখের। তেমনই যুবক ও চাকরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। এই রাশির জাতকদের কাজ সমাজে নতুন পরিচয় গড়ে তুলবে।

মীন রাশি

ভালো সময় শুরু হচ্ছে মীন রাশির জীবনে। শূল যোগ ও ধৃতি যোগ শুভ সময় তৈরি করবে। এই সময় আপনার যে কোনও স্বপ্ন পূরণ হবে। আপনার আর্থিক উন্নতি ঘটবে। তেমনই নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে। এরই সঙ্গে হবে আর্থিক উন্নতি।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024