শীঘ্রই অস্ত যাবে শনি, শুভ প্রভাব পড়বে এই পাঁচ রাশির জাতক জাতিকার ওপর

১১ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্ট পর্যন্ত প্রায় ৩৬ দিনের স্বস্তি পর্ব পাবেন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 5:57 AM IST / Updated: Feb 08 2024, 11:28 AM IST

১১ ফেব্রুয়ারি থেকে অস্ত যাবে শনি। শাস্ত্র মতে, পরবর্তী ৩৬ দিন ধীর গতিতে চলবে শনি দেব। এর ফলে প্রভাব-প্রতিপত্তি কিছুটা কম থাকবে। এর প্রভাবে ৫ রাশির মানুষ কিছুটা হলেও স্বস্তি পাবেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। ১১ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্ট পর্যন্ত প্রায় ৩৬ দিনের স্বস্তি পর্ব পাবেন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা।

এর প্রভাবে যারা শনি দেবের খারাপ নজরে ইতিমধ্যে আছেন তারা উপকৃত হবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। এরই মধ্যে নতুন কিছু কাজও শুরু করতে পারবেন।

বর্তমানে কুম্ভ, মকর ও মীন রাশির জাতক-জাতিকদের সাড়ে সাতি চলছে এবং কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির ধাইয়ার প্রভাব চলছে।

শাস্ত্র মতে, কোনও গ্রহ সূর্যের কাছাকাথি আসে তখনই সে অস্ত যায়। শনিও সূর্যের কাছাকাছি যাচ্ছে এবং তারপর অস্ত যাবে। এই সময়ই সাড়ে সাতি ও ঢাইয়ার প্রভাব থেকে মানুষ স্বস্তি পাবে।

উপকৃত হবেন মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকারে এই সময় উপকৃতহবেন।

শনির প্রভাবে এই সকল রাশির যা যা কাজ এতদিন থমকে ছিল তাতে আসবে গিতে। তেমনই নতুন কাজে হাত দিলেও সফল হবেন। সাধারণ শনি দেবের আশীর্বাদ না থাকলে সহ সময় নানান জটিলতা দেখা যায়। সব কাজে আসে বাধা। তেমনই সহজে মেলে না সাফল্য। এবার এর থেকে পেতে পারেন মুক্তি। শাস্ত্র মতে, জটিল সময় থেকে মুক্তি পেতে চলেছেন অনেকে। আগামী ৩৬ দিন ভালো কাটবে এই সকল রাশির। কঠিন বিপদ থেকে পাবেন মুক্তি। তেমনই সব কাজে আসবে সাফল্য। মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!