অর্থ থেকে চাকরি, পরিবার থেকে প্রেম, ফেব্রুয়ারি মাসে চোখের পলকে বদলে যাবে ৬ রাশির জীবন

এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, ফেব্রুয়ারি মাসটি ৬ টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা আর্থিক লাভের পাশাপাশি পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

 

deblina dey | Published : Jan 25, 2024 9:25 AM IST

ফেব্রুয়ারি মাসে বুধ, মঙ্গল, শনি, শুক্র ও সূর্যের গোচর। মাসের শুরুতে, ১ ফেব্রুয়ারি, বুধ মকর রাশিতে প্রবেশ করবে। যেখানে ৫ ফেব্রুয়ারি মঙ্গল গ্রহ মকর রাশিতে প্রবেশ করবে। এরপর ৮ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে অস্তমিত হবে। ১১ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে বসতে চলেছেন বিচারক শনিদেব। এর পরে ১২ ফেব্রুয়ারি শুক্রের মকর রাশিতে গমনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। এর পরে, ১২ ফেব্রুয়ারি সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ২০ ফেব্রুয়ারি বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং বুধ আদিত্য রাজযোগ সৃষ্টি করবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, ফেব্রুয়ারি মাসটি ৬ টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা আর্থিক লাভের পাশাপাশি পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

মেষ ফেব্রুয়ারি গ্রহের গোচরের প্রভাব-

ফেব্রুয়ারী মাসে মেষ রাশির জাতক জাতিকারা এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে চাকরি ও ব্যবসায় সুবিধা পাবেন। বুধাদিত্য এবং আদিত্য মঙ্গল যোগ আপনার রাশির দশম ঘরে কার্যকর হতে চলেছে। এতে লাভবান হবেন রাজনীতির সঙ্গে সংশ্লিষ্টরা। রাজনীতিতে আপনার প্রভাব বাড়বে। সমাজে আপনার প্রভাবও বাড়বে। মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে।

বৃষ ফেব্রুয়ারি গ্রহের গোচরের প্রভাব-

ফেব্রুয়ারী মাসটি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। বিদেশে শিক্ষা ও উচ্চশিক্ষায় আপনার সাফল্য লাভের সম্ভাবনা থাকবে। আপনার আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। ধর্মীয় কর্মকাণ্ড ও তীর্থযাত্রার সমন্বয় ঘটবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এছাড়াও, আপনার বাড়িতে কিছু শুভ কাজও হতে পারে। এই মাসে আপনি আপনার বাবা বা আত্মীয়ের মাধ্যমে সুবিধা পেতে পারেন। এই মাসটি আপনার আর্থিক উন্নতির জন্য খুব ফলদায়ক হবে।

কর্কট রাশির ফেব্রুয়ারিতে গ্রহের গোচরের প্রভাব-

ফেব্রুয়ারি মাসে গ্রহের অবস্থানের কারণে কর্কট রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। এছাড়াও আজ আপনি কোনও সরকারি খাতে সুবিধা এবং সাফল্য পাবেন। এই মাসে করা বিনিয়োগ আপনাকে সাফল্য এনে দেবে। অতএব, আপনারা যারা এই সময়ে চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন, এই মাসে আপনার প্রচেষ্টা সফল হবে। চাকরিতেও পূর্ণ সম্মান পাবেন।

কন্যা রাশির ফেব্রুয়ারি গ্রহের গোচরের প্রভাব-

ফেব্রুয়ারি মাসে কন্যা রাশির জাতকরা তাদের সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। বিবাহ এবং পরিবারে উৎসাহের সমন্বয়ও থাকবে। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ ও উদ্দীপনা থাকবে। সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরি ব্যবসায় বৃদ্ধি ও লাভ।

তুলা রাশির ফেব্রুয়ারি গ্রহ গোচরের প্রভাব-

তুলা রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি গ্রহের অবস্থানের দিক থেকে অত্যন্ত ফলদায়ক এবং আর্থিকভাবে লাভজনক হবে। আসলে, এই মাসে, আপনার রাশির অধিপতি শুক্র চতুর্থ ঘরে থাকবে এবং মকর রাশিতে গমন করবে। শুক্রের প্রভাবে আপনার সুখের উপায় বৃদ্ধি পাবে। এছাড়া আপনার আর্থিক দিকটাও অনেক শক্তিশালী হবে। এই মাসে আপনার সঞ্চয়ও বাড়বে। চাকরিজীবীদের জন্যও মাসটি খুব ভালো যাবে, তারা সুবিধার পাশাপাশি পূর্ণ সমর্থন পাবেন।

মকর রাশির ফেব্রুয়ারির গ্রহের গোচরের প্রভাব-

মকর রাশির জাতকদের জন্য সূর্য, বুধ এবং মঙ্গলের গমন কর্মজীবনে উন্নতি ও লাভের সম্ভাবনা তৈরি করবে। এই মাসে আপনি পদোন্নতিও পেতে পারেন। আপনার পদোন্নতির সম্ভাবনা প্রবল হবে। এই মাসে আপনি আপনার পিতার থেকে সুবিধা পাবেন এবং পৈতৃক সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি সফল হবে।

Share this article
click me!