শ্রীরামের প্রিয় হন এই পাঁচ রাশির জাতক জাতিকা, এদের জীবনে কোনও কিছুর অভাব হয় না

রইল পাঁচ রাশির কথা। শ্রীরামের প্রিয় হন এই পাঁচ রাশির জাতক জাতিকা, এদের জীবনে কোনও কিছুর অভাব হয় না। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Jan 23, 2024 5:44 AM IST

২২ জানুয়ারি রামজন্মভূমি অযোধ্যায় উদ্বোধন হল রাম মন্দির। মন্দিরের গর্ভগৃহে রামলালার বিগ্রহে প্রাণ প্রতিষ্ঠা করলেন মোদী। আজ রইল পাঁচ রাশির কথা। শ্রীরামের প্রিয় হন এই পাঁচ রাশির জাতক জাতিকা, এদের জীবনে কোনও কিছুর অভাব হয় না। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের ওপর সব সময় ভগবান রামের আশীর্বাদ থাকে। জীবনের কঠিন সময় এদের রক্ষা করেন স্বয়ং রঘুপতি। সমাজে মান সম্মান, খ্যাতি ও প্রতিপত্তি লাভ করেন এরা। জীবনে সাফল্য অর্জন করেন সর্বক্ষেত্রে।

কর্কট রাশি

জ্যোতিষ গণনা অনুসারে, রামের প্রিয় রাশি হল কর্কট রাশির জাতর জাতিকা। রামের আশীর্বাদ এদের ওপর থাকে সব সময়। কর্মক্ষেত্রে এদের উন্নতি হয় সব সময়। সকলের থেকে আলাদা হন এই রাশির ছেলে মেয়েরা। 

তুলা রাশি

তুলা রাশির অধিপতি গ্রহ হল শুক্র। কঠোর পরিশ্রমী হন এরা। ভগবান রামের কৃপা পান এরা। এদের জীবনের সকল জটিলতা দূর হয় সহজে। এরা জীবনের কঠিন সময় থেকে মুক্তি পান রামের কৃপায়। শ্রী রামের কৃপা পান এই রাশির ছেলে মেয়েরা সব সময়। 

কুম্ভ রাশি

কুম্ভ রাশির অধিপতি গ্রহ হল শনি। এঁরা কঠোর পরিশ্রমী হন। রামের কৃপা পান এরা সব সময়। এরা সব কাজে সফল হন। এরা জীবনের খারাপ সময় শক্ত থাকেন। এরা রামের কৃপায় সব কাজে সফল হন।

মীন রাশি

মীন রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতিবার। মীন রাশির ছেলে মেয়েরা সব সময় রামের আশীর্বাদন পান। এরা সমাজে উচ্চস্থান, খ্যাতি ও প্রতিপত্তি লাভ করেন। এরা সারা জীবন সুখ, সম্দ ও সমৃদ্ধি লাভ করে থাকেন। সকলের থেকে আলাদা হন এই রাশির ছেলে মেয়েরা।

 

 

আরও পড়ুন

Numerology: ধর্মীয় কাজে ব্যয় খুশি হবেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 23 January: মঙ্গলবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!