৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

বৃহস্পতিও মীন রাশি ছেড়ে ২২ এপ্রিল মেষ রাশিতে আসবেন। এভাবে উভয় গ্রহের মৈত্রী গড়ে উঠবে। কিন্তু জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও রাহুর সংমিশ্রণকে গুরুচন্ডাল যোগ বলা হয়। বিশেষজ্ঞদের মতে, আগামী ৬ মাস এই যোগ থাকবে।

 

Web Desk - ANB | Published : Mar 12, 2023 1:34 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে, তখন সমস্ত রাশি প্রভাবিত হয়। বিভিন্ন গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। কখনও কখনও তারা অন্য কোনও গ্রহের সঙ্গেও জোট গঠন করে। পঞ্চাং অনুসারে এপ্রিল মাসে রাহু ও বৃহস্পতির মিলন ঘটবে। বর্তমানে রাহু মেষ রাশিতে বসেছে। বৃহস্পতিও মীন রাশি ছেড়ে ২২ এপ্রিল মেষ রাশিতে আসবেন। এভাবে উভয় গ্রহের মৈত্রী গড়ে উঠবে। কিন্তু জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও রাহুর সংমিশ্রণকে গুরুচন্ডাল যোগ বলা হয়। বিশেষজ্ঞদের মতে, আগামী ৬ মাস এই যোগ থাকবে।

গুরুচন্ডাল যোগের প্রভাব কি-

জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ এবং বৃহস্পতিকে শুভ বলে মনে করা হয়। এই দুটি গ্রহ মিলিত হলে একটি অশুভ প্রভাব পড়বে। এটি সমস্ত রাশিচক্রের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। মনের মধ্যে নেতিবাচক চিন্তা আসতে শুরু করে। বৃহস্পতি চন্ডাল যোগ তিনটি রাশির উপর খারাপ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের খুব সাবধান হওয়া দরকার। আসুন তাদের সম্পর্কে আপনাকে বলি।

মেষ রাশি

২২ এপ্রিলের পর এই রাশির ঊর্ধ্বাকাশে গুরুচণ্ডাল যোগ তৈরি হবে। এর মানে হল ২২ এপ্রিল থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সময়কাল অর্থাৎ ৬ মাস আপনার জন্য অসুবিধায় পূর্ণ হতে চলেছে। এই সময়ে, আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে এবং আর্থিক সংকট দেখা দিতে পারে। মান এবং সম্মানও প্রভাবিত হতে পারে। স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ঘরে ফ্রেশ হওয়া থেকে নেগেটিভিটি দূর করতে হলে, বাস্তু মতে বাড়িতে আনুন এই গাছগুলি

আরও পড়ুন- বাড়িতে টাকার বৃষ্টি হবে যদি হাতে থাকে এই রত্ন, তবে সৌভাগ্যবান এই ৫ রাশিই কেবল ধারণ করতে পারে

আরও পড়ুন-  মঙ্গল গোচর হতে চলেছে ১৩ মার্চ, এই ৫ রাশি এই যোগে হতে চলেছে মালামাল

মিথুন রাশি- 

গুরুচন্ডাল যোগের কারণে কোনও খারাপ খবর পেতে পারেন। আর্থিক বিষয়েও সমস্যার সম্মুখীন হতে পারে। এমনকি কর্মক্ষেত্রেও বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে না।

ধনু রাশি-

গুরুচন্ডাল যোগের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গাড়ি চালানোর সময় আরও সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি হতে পারে, যার কারণে মন খারাপ থাকবে। অজানা আশঙ্কায় অস্থির থাকতে পারেন। আপনার কর্মজীবনেও সমস্যার সম্মুখীন হতে হবে।

Share this article
click me!