মিতব্যায়ী হন এই চার রাশি, অধিক অর্থ সঞ্চয় করে থাকেন এরা, দেখে নিন তালিকা

কেউ ভোগবাদে বিশ্বাসী তো কেউ মিতব্যায়ী। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, অধিক অর্থ সঞ্চয় করে থাকেন এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Mar 11, 2023 6:43 AM IST

অর্থ নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় রাখেন। কেউ অধিক খরচ করেন তো কেউ সঞ্চয় করেন। কেউ ভোগবাদে বিশ্বাসী তো কেউ মিতব্যায়ী। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, অধিক অর্থ সঞ্চয় করে থাকেন এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আর্থিক বিষয় নিয়ে এরা থাকেন সচেতন। কোনও দরকার ছাড়া জিনিস কেনেন না এরা। এরা যে কোনো খাতে বিনিয়োগের আগে অধিক ভাবনা চিন্তা করেন।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। বিনিয়োগ করলে তার থেকে কীভাবে রিটার্ন পাবেন তা এরা ভাবেন। এরা যে কোনও খাতে বিনিয়োগের আগে বিস্তারিত পরিকল্পনা করেন। সব সময় বাজেট নির্ধারণ করেন। সেই অনুসারে খরচ করেন। এরা মিতব্যায়ী স্বভাবের হন।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরাও মিতব্যায়ী হন। এরা ছোট ছোট জিনিস কেনার সময়ও হিসেবে করেন। টাকা পয়সার ব্যাপারে খুবই সতর্ক হন। কোনও কিছু কেনার আগে কার বাজার মূল্য সম্পর্কে বিস্তারিত গবেষণা করেন এরা। একটা জিনিস কেনার আগে একাধিক দোকানে ঘোরেন এই রাশির ছেলে মেয়েরা।

মকর রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরাও মিতব্যায়ী স্বভাবের হন। এরা সঞ্চয় করতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা মাসিক ব্যয় হ্রাস করার চেষ্টা করেন সব সময়। এই রাশির ছেলে মেয়েরা কঠোর পরিশ্রম হব। এরা সব খাতে খরচ করে হিসেব করেন।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। সে কারণে ভিন্ন এই চার রাশি। এরা সব সময় হিসেব করে খরচ করেন। এই রাশির ছেলে মেয়েরা মিতব্যায়ী হয়ে থাকেন। এরা অধিক অর্থ সঞ্চয় করে থাকেন। বাজে খরচ এড়িয়ে চলেন এই রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন

বিচ্ছেদের পর অধিক ভাবনাচিন্তা করেন এরা, মানসিক ভাবে দুর্বল প্রকৃতির হন এই চার রাশি

১১ মার্চ সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, দিনটি হতে চলেছে কঠিন

শনিদেবতাকে তুষ্ট করতে বিশেষ উপায় হনুমানজির পুজো করুন, দ্রুত মিলবে উপকার

Share this article
click me!