Guru Chandal Yog 2023: গুরু-চন্ডাল যোগের কু-নজর থেকে মুক্তি মিলবে এই রাশিগুলির, সুখের সময় আসতে চলেছে

জ্যোতিষশাস্ত্রে এমন অনেক যোগের কথা বলা হয়েছে যা শুভ ও অশুভ ফল দেয়। এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল গুরু চন্ডাল যোগ। রাহু ও বৃহস্পতি রাশিতে মিলিত হলে এই যোগ তৈরি হয়। গুরু-চণ্ডাল যোগ ব্যক্তির ধ্বংসের কারণ হয়ে ওঠে।

 

deblina dey | Published : Sep 30, 2023 5:30 AM IST

Guru Chandal Yog 2023: গুরু চন্ডাল যোগের প্রভাব মানুষকে মানসিকভাবে বিপর্যস্ত করে তোলে। রাহু এবং বৃহস্পতির অশুভ যোগ ৩০ অক্টোবর শেষ হওয়ার পরে, কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। জ্যোতিষশাস্ত্রে এমন অনেক যোগের কথা বলা হয়েছে যা শুভ ও অশুভ ফল দেয়। এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল গুরু চন্ডাল যোগ। রাহু ও বৃহস্পতি রাশিতে মিলিত হলে এই যোগ তৈরি হয়। গুরু-চণ্ডাল যোগ ব্যক্তির ধ্বংসের কারণ হয়ে ওঠে।

বর্তমানে মেষ রাশিতে গুরু-চন্ডাল যোগ তৈরি হয়েছে, যার কারণে অনেকেই এর অশুভ প্রভাবের সম্মুখীন হচ্ছেন, কিন্তু শীঘ্রই এই অশুভ যোগের অবসান হবে। ৩০ অক্টোবর রাহু তার রাশি পরিবর্তন করতে চলেছে। এর মাধ্যমে রাহু ও বৃহস্পতির অশুভ সংযোগের অবসান ঘটবে।

রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর এই পরিবর্তনের পরে, মেষ রাশিতে চলমান গুরু-চণ্ডাল যোগ থেকে অনেকেই স্বস্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা গুরু-চন্ডালের অশুভ যোগ অপসারণ করলে উপকার পাবেন।

মেষ-

মেষ রাশির জাতক জাতিকারা গুরু-চণ্ডাল যোগের শেষ থেকে সবচেয়ে বেশি লাভবান হবেন। গত ৭ মাস ধরে, আপনার রাশিতে বৃহস্পতি এবং রাহুর একটি অশুভ সংযোগ রয়েছে। অক্টোবরে এটি শেষ হওয়ার পরে, আপনার ভাল দিনগুলি শুরু হবে। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মজীবনে আকস্মিক উন্নতির সম্ভাবনা থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের মধ্যে লাভ হবে। এই সময়টা আপনার জন্য খুবই অনুকূল।

সিংহ রাশি-

গুরু-চণ্ডাল যোগ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতক-জাতিকার ভালো দিন শুরু হবে। আপনার স্বাস্থ্য, যা গত কয়েক মাস ধরে খারাপ হচ্ছে, উন্নতি হতে শুরু করবে। অফিসে আপনার কর্মক্ষমতাও উন্নত হবে। আপনার আয় বাড়বে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায় জড়িত তারা অনেক নতুন সুযোগ পাবেন। যারা সন্তানের সুখ থেকে বঞ্চিত তারা সুখ লাভ করবে। ব্যবসায়ীদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি ধর্মীয় ও শুভ কাজে আগ্রহী হবেন।

তুলা রাশি-

গুরু-চন্ডাল যোগের সমাপ্তি তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। রাহু মীন রাশিতে চলে যাওয়ার সঙ্গে সঙ্গে তুলা রাশির জাতকদের জন্য শুভ দিন আসবে। আপনি অর্থ এবং কর্মজীবনের দিক থেকে বিশেষ সুবিধা পাবেন। আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সমাজে আপনার পরিচিতি তৈরি হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে।

ধনু রাশি-

রাহু এবং বৃহস্পতির সংযোগ শেষ হওয়া ধনু রাশির জন্য শুভ হতে পারে। আপনি ভাগ্যবান হবেন এবং আপনি চারদিক থেকে সুসংবাদ শুনতে পাবেন। আপনি যে কোনও নতুন স্কিমে সাফল্য পাবেন এবং স্টক মার্কেটে করা বিনিয়োগ থেকে লাভবান হবেন। এই রাশির ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন। চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা থাকবে। আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো সুযোগ পাবেন।

কুম্ভ রাশি-

এই অশুভ যোগের অবসান ঘটলে কর্মজীবনে আপনি অনেক সুবিধা পাবেন। কেউ কেউ নতুন চাকরি পেতে পারেন। বিদেশ থেকেও ভালো চাকরির সুযোগ পেতে পারেন। আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য সম্পূর্ণরূপে নিবেদিত হবেন। আপনার এই উত্সর্গ আপনাকে সাফল্য এনে দেবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে আপনি প্রশংসা পাবেন। আপনি সুখী এবং সন্তুষ্ট বোধ করবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Share this article
click me!