বৃহস্পতি এবং মঙ্গলের যোগ অগাস্ট পর্যন্ত এই ব্যক্তিদের জীবনে মারাত্মক সমস্যার সৃষ্টি করবে, হবে প্রচুর অর্থনাশ

এমন পরিস্থিতিতে, বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলন ৪টি রাশির জন্য আগামী ৪৫ দিন খুব ঝামেলার প্রমাণিত হতে চলেছে।

 

deblina dey | Published : Jul 10, 2024 10:27 AM IST / Updated: Jul 10 2024, 04:10 PM IST

112

১২ বছর পর বৃষ রাশিতে মঙ্গল ও বৃহস্পতির মিলন হতে চলেছে। ১২ জুলাই, মঙ্গল বৃষ রাশিতে স্থানান্তর করবে যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। মঙ্গল বৃষ রাশিতে ৪৫ দিন অবস্থান করবে।

212

এমন অবস্থায় মঙ্গল ও বৃহস্পতির মিলনের প্রভাব ২৬ আগস্ট পর্যন্ত থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল একটি অগ্নি উপাদান গ্রহ। যেখানে বৃহস্পতি একটি শুভ গ্রহ। এমন পরিস্থিতিতে, বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলন ৪টি রাশির জন্য আগামী ৪৫ দিন খুব ঝামেলার প্রমাণিত হতে চলেছে।

312

এই ট্রানজিটের সময়, মঙ্গল এবং বৃহস্পতি শনি থেকে কেন্দ্রের ঘরে বসে আছে এবং মঙ্গলের দশম দৃষ্টিও শনি গ্রহে তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে শনি ও মঙ্গলের মধ্যে যে কোনো ধরনের দৃশ্য সম্পর্ক তৈরি হলে তার বিরূপ প্রভাব পড়ে।

412

আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলন বিপদজ্জনক হবে।

512

বৃহস্পতি মঙ্গল সংযোগের কারণে বৃষ রাশির জন্য চ্যালেঞ্জ বাড়বে

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল তাদের প্রথম ঘরে ট্রানজিট করতে চলেছে। এই ট্রানজিটের সময় আপনাকে অনেক গুরুতর চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। যাইহোক, এর পরে আপনি অগ্রগতি পাবেন। এছাড়া মঙ্গল আপনার স্বাস্থ্যেও প্রভাব ফেলতে চলেছে। আপনার স্বাস্থ্যের জন্য আপনাকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে। অংশীদারিত্বের কাজেও বাধার সম্মুখীন হতে পারেন। তবে, ধীরে ধীরে পরিস্থিতি আপনার জন্য অনুকূল হয়ে উঠবে।

612

মিথুন রাশিতে বৃহস্পতি মঙ্গল যুক্ত হওয়ার কারণে ব্যয় বৃদ্ধি পাবে

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল দ্বাদশ ঘরে প্রবেশ করছে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে বিশেষভাবে আরও সতর্ক হতে হবে। যারা স্বাস্থ্য খাতে কর্মরত, বিদেশী কোম্পানির সাথে যুক্ত বা তাদের পেশাগত ক্ষেত্রে তারা স্বস্তি বোধ করতে পারেন,

712

তবে ১২ তম ঘরে মঙ্গল গ্রহের প্রভাবের কারণে তাদের সমস্যাগুলি সম্পূর্ণরূপে সমাধান হতে আরও বেশি সময় লাগতে পারে প্রচেষ্টা এবং আপনার ব্যয় বৃদ্ধি অব্যাহত থাকবে। এছাড়াও, আপনার পরিবারের সাথে আপনার সম্পর্কের মধ্যে বিবাদ হতে পারে।

812

বৃহস্পতি মঙ্গলের যোগে তুলা রাশির আর্থিক সমস্যা বাড়বে।

তুলা রাশির জাতক জাতিকাদের অষ্টম ঘরে মঙ্গল গমন ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের কারণে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এছাড়া আপনার আর্থিক অবস্থাও কিছুটা দুর্বল থাকতে পারে। 

912

তাই কারও সঙ্গে বেশি লেনদেন করা থেকে বিরত থাকুন। এই সময়ের মধ্যে, আপনি যদি কাউকে টাকা ধার দেন তবে আপনার টাকা কোথাও আটকে যেতে পারে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ কম থাকবে।

1012

কুম্ভ রাশির জাতক জাতিকাদের বৃহস্পতি মঙ্গল যুক্ত হওয়ার কারণে সতর্ক থাকতে হবে

কুম্ভ রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে মঙ্গল গমন ঘটতে চলেছে। এমন অবস্থায় মঙ্গলের দশম দিক কুম্ভ রাশিতে থাকবে। যেখানে শনি আগে থেকেই উপস্থিত। শনি মঙ্গল দ্বারা দৃষ্টিগোচর হওয়ার কারণে, আপনাকে ঝুঁকি নেওয়া এড়াতে হবে।

1112

আপনাকে কিছুটা সতর্কতার সাথে গাড়ি ব্যবহার করতে হবে। আপনার আহত হওয়ার সম্ভাবনা আছে ইত্যাদি। 

1212

আপনার কর্মজীবনেও আপনাকে চাপের সম্মুখীন হতে হতে পারে। আপনার আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। অতএব, অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। আপনার ব্যয় হঠাৎ বৃদ্ধি পাবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos