এই ফুল গাছটি কয়েক ঘন্টার মধ্যে দারিদ্র্য দূর করার ক্ষমতা রাখে, শুধুমাত্র সঠিক দিকে লাগালেই অর্থ লাভ হয়

বাস্তুতে এমন অনেক গাছ ও গাছের কথা বলা হয়েছে, যা ঘরে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়ায়। শুধু গাছ-গাছালি নয়, কিছু সৌভাগ্যবান ফুলের কথাও বলা হয়েছে।

Web Desk - ANB | Published : Aug 8, 2023 11:26 AM IST

বাস্তু বাড়িতে ইতিবাচক শক্তির প্রবাহ বৃদ্ধি এবং নেতিবাচক শক্তি ধ্বংস করার উপর জোর দেয়। বাস্তুতে এমন অনেক গাছ ও গাছের কথা বলা হয়েছে, যা ঘরে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়ায়। শুধু গাছ-গাছালি নয়, কিছু সৌভাগ্যবান ফুলের কথাও বলা হয়েছে। এই ফুল ঘরে লাগালে মানুষের ভাগ্যের নক্ষত্র উজ্জ্বল হয়।

একই ভাবে, আজ আমরা একটি ফুল সম্পর্কে জানব, যা বাস্তুশাস্ত্রে শুভ বলে বিবেচিত হয়। কথিত আছে এই ফুল জীবনে আসা দুঃখগুলোকে ধ্বংস করে। অন্য দিকে, যদি কোনও ব্যক্তি দারিদ্র্য বা আর্থিক সংকটের সঙ্গে লড়াই করে থাকেন তবে এই ফুলটি ঘরে লাগালে শীঘ্রই অর্থলাভ হয়। চলুন জেনে নিই এই ফুল সম্পর্কে।

এই ফুল ভাগ্য পরিবর্তন করে

আপনি যদি দীর্ঘদিন ধরে দারিদ্র্য বা কোনও ধরণের আর্থিক অসুস্থতার মধ্য দিয়ে যাচ্ছেন তবে বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে জবা ফুলের ফুল লাগানো ব্যক্তির জন্য উপকারী। জবা ফুলের ফুল অর্থনৈতিক সংকট দূর করে। ধর্মীয় শাস্ত্র অনুসারে, এই জবা ফুলের ফুল দেবী লক্ষ্মীর খুব প্রিয়। তাই সম্পদের দেবীর পুজোর সময় অবশ্যই জবা ফুলের ফুল অর্পণ করুন। কথিত আছে যে এটি সঠিক পথে প্রয়োগ করা একজন ব্যক্তির ভাগ্য পরিবর্তন করে।

জবা ফুলের ফুলের উপকারিতা

- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন যে আপনি যদি আর্থিক সঙ্কটের মধ্য দিয়ে যাচ্ছেন তবে অবশ্যই ঘরে জবা ফুলের গাছ লাগান। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং তাঁর কৃপায় ঘরে সম্পদের প্রবাহ বৃদ্ধি পায়। আপনি যদি ঘরে জবা ফুলের ফুল লাগান তবে মনে রাখবেন যে জবা ফুলের ফুল অনেক রঙে আসে। আর্থিক সংকট থেকে মুক্তি পেতে লাল জবা ফুলের ফুল বিশেষ উপকারী।

- কথিত আছে যে দেবী লক্ষ্মীকে খুশি করতে বৃহস্পতিবার পূজার সময় তাকে জবা ফুলের ফুল অর্পণ করুন। এছাড়াও, তাদের চিনি মিছরি এবং দুধ দিয়ে তৈরি বরফি নিবেদন করুন। ক্রমাগত ১১টি বৃহস্পতিবার এই প্রতিকার করলে ব্যক্তির অর্থ পাওয়ার সম্ভাবনা থাকে।

সৌভাগ্যকে উজ্জ্বল করতে নিয়মিত স্নানের পর সূর্যদেবকে জল অর্পণ করার সময় তাতে জবা ফুলের ফুল যোগ করলে প্রতিটি কাজে সাফল্য পাওয়া যায়। শুধু তাই নয়, মানুষের সম্মান বাড়ে। এবং সম্পর্ক আরও মজবুত হয়।

যদি কোনও ব্যক্তির রাশিতে সূর্যের দোষ থাকে, তবে তার বাড়ির পূর্ব দিকে একটি লাল জবা ফুলের ফুল লাগাতে হবে। এতে ব্যক্তিটি শীঘ্রই উপকৃত হয়। সূর্যের দোষের প্রভাব হ্রাস পায় এবং ইতিবাচক শক্তি অর্জিত হয়।

একই সঙ্গে, মঙ্গল দোষ থেকে মুক্তি পেতে জবা ফুলের গাছকে খুব উপকারী বলে মনে করা হয়েছে। মঙ্গল দুর্বল হলে একজন ব্যক্তির বিবাহ বিলম্বিত হয়। এমন পরিস্থিতিতে বাড়িতে জবা ফুলের গাছ লাগালে শীঘ্রই শুভ ফল পাওয়া যায়।

Share this article
click me!