সিংহ-ধনু-কুম্ভ এই তিন রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, আজ দেখা দিতে পারে নানান জটিলতা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 8, 2023 6:00 AM IST

গোটা দিন সকলের থাকে নানান পরিকল্পনা। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। আজ নানান পরিকল্পনা আছে সকলের। আজ কারও অফিসে কাজের পরিকল্পনা আছে তো কারও ব্যবসার পরিকল্পনা আছে। গোটা দিন সকলের ভেবে নেন কখন কোন কাজে কত সময় ব্যয় করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ কোনও কারণে মেজাজ খারাপ হতে পারে। আজ কোলাহলপূর্ণ কোনও জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। নিজের আবেগ রাখুন নিয়ন্ত্রণে। আজ অলসতা অনুভব করতে পারেন।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ ধনু রাশির জন্য দিন কঠিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে দুর্বল বোধ করতে পারেন। আজ কাউকে মনের কথা জানাবেন না। গোপন কোনও পরিকল্পনা না জানানোই ভালো। আজ গ্রহের পরিবর্তনের কারণে গোটা দিন নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হবেন। ধৈর্য রাখলে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজ কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ কাউকে মনের কথা বলতে গিয়ে বিপদ হতে পারে। আজ কেউ আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারে। সে কারণে আবেগ রাখুন নিয়ন্ত্রণে। আজ মনের কথা বা গোপন পরিকল্পনার কথা কাউকে না জানানোই ভালো। এরই সঙ্গে আজ সব কাজে বজায় রাখুন ধৈর্য এতে মিলবে উপকার।

 

আরও পড়ুন

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

মঙ্গলবার এই রাশিগুলির সম্পর্কের বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন, দেখে নিন ৮ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

মঙ্গলবার এই রাশিগুলির ব্যবসায় অত্যন্ত লাভ হতে চলেছে, জেনে নিন ৮ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!