Lucky Number: কোন রাশির জন্য কোন সংখ্যা শুভ? জানুন আপনার শুভ সংখ্যা কোনটি

রাশিচক্রে সংখ্যা অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস। সংখ্যা অনেক সময় শুভ হয়, অনেক সময় অশুভ। জানুন রাশি অনুযায়ী কোনও সংখ্যা আপনার জন্য শুভ।

 

Saborni Mitra | Published : Jan 11, 2024 11:50 AM IST

112
মেষ রাশি Aries

মোষ রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৯। এরা মঙ্গলের সঙ্গে যুক্ত। শক্তি আর দৃঢ়়তা ও সাহসের প্রতিনিধিত্ব করে। চ্যালেঞ্জের মোকাবিলা করার জন্য ৯ সংখ্যা গুরুত্বপূর্ণ।

212
বৃষ রাশি Taurus

মেষ রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৬। এরা শুক্র দ্বারা নিয়ন্ত্রিত। ৬-এর শক্তিরা সাহায্যে এরা জীবনে সুখ আর সমৃদ্ধির মুখ দেখতে পায়।

312
মিথুন রাশি Gemini

মিথুন রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৫। এরা এদের জীবনের যে কোনও পরিবর্তনের জন্য দায়ী থাকে ৫ সংখ্যা। এই সংখ্যা শুভ বার্তা নিয়ে আসে।

412
কর্কট রাশি Cancer

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ২। মানসিক ভারসাম্য ও সুরেলা সম্পর্কের জন্য ২ সংখ্যা অত্যান্ত গুরুত্বপূর্ণ।।

512
সিংহ রাশি Leo

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা ১। সূর্য দ্বারা শাসিত, লিওস তাদের সাধনায় উজ্জ্বলভাবে জ্বলতে এবং যেকোনো ভিড়ের মধ্যে দাঁড়াতে ১-এর শক্তি গ্রহণ করতে পারে।

612
কন্যা রাশি Virgo

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৩। কন্যারাশিদের নিজেদেরকে প্রামাণিকভাবে প্রকাশ করতে এবং নির্ভুলতার সাথে জীবনকে নেভিগেট করতে নির্দেশনা দেয়।

712
তুলা রাশি Libra

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৭। এই রহস্যময় অঙ্কটি আধ্যাত্মিক বৃদ্ধি এবং আত্মদর্শনকে মূর্ত করে, তুলা রাশিকে জীবনের সমস্ত ক্ষেত্রে ভারসাম্য এবং সাদৃশ্য খোঁজার জন্য উত্সাহিত করে।

812
বৃশ্চিক রাশি Scorpio

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৮। চ্যালেঞ্জ মোকাবিলায় এরা ৮ সংখ্যা থেকে শক্তি পায়।

912
ধনু রাশি Sagittarius

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৩। এরা বৃহস্পতি দ্বারা নিয়ন্ত্রিত। এরা তিন সংখ্যা থেকে নিজেদের উজ্জীবিত করতে পারে।

1012
মকর রাশি Capricorn

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ৪। মকররা তাদের উচ্চাভিলাষ পুরণের জন্য ৪ সংখ্যার ওপর অনেক সময় নির্ভর করতে পারে।

1112
কুম্ভ রাশি Aquarius

এই রাশির জাতক ও জাতিকাদের শুভ সংখ্যা গল ১১। এই সংখ্যা স্বজ্ঞা এবং উদ্ভাবনের প্রতিনিধিত্ব করে।এটি এদের শক্তি।

1212
মীন রাশি Pisces

এই রাশির জাতক ও জাতিকাদের শুভ সংখ্যা হল ৭। মীন রাশির ব্যক্তিরা তাদের আবেগের গভীরতা নেভিগেট করতে এবং তাদের স্বজ্ঞাত দিকের সাথে সংযোগ করতে ৭ এর শক্তি গ্রহণ করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos