Horoscope: ২০২৪ সালে অপ্রত্যাশিত ঘটনার সাক্ষী থাকতে পারে এই রাশির জাতক ও জাতিকারা

আগামী বছর বেশ কিছু রাশির জাতক ও জাতিকাদের জীবনে অনেক কিছু ঘটনা ঘটবে। তবে চার রাশির মানুষ রয়েছে যাদের জীবনে ২০২৪ সালে অপ্রত্যাশিত ঘটনা ঘটবে।

 

Saborni Mitra | Published : Dec 16, 2023 3:16 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী যে কোনও মানুষের জীবনেই পরিবর্তনশীল। ২০২৪ সাল মানে নতুন বছরে অনেকেই জীবন নিয়ে নানা ধরনের চিন্তাভাবনা করে রেখেছেন। পাশাপাশি অনেকেই বেশ কিছু কাজ করবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন নতুন বছরের প্রাক্কালে। যাইহোক আগামী বছর বেশ কিছু রাশির জাতক ও জাতিকাদের জীবনে অনেক কিছু ঘটনা ঘটবে। তবে চার রাশির মানুষ রয়েছে যাদের জীবনে ২০২৪ সালে অপ্রত্যাশিত ঘটনা ঘটবে।

মিথুন রাশি

Latest Videos

এই রাশির জাতক ও জাতিকারা প্রায়ই অভিযোগনযোগ্যতা অর্জন করে। ২০২৪ সালে সবথেকে এই রা সবথেকে অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হতে পারে। যেদের যোগাযোগ শৈলী ও সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়া অপ্রত্যাশিত পরিবর্তনের সম্মুখীন হতে পারে। এদের দ্বৈত সত্ত্বরা অপ্রত্যাশিত আকর্ষণের জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক ও জাতিকারা অত্যান্ত সংবেদনশীল হয়। এদের এই সংবেদনশীলতার কারণেই এরা ২০২৪ সালে একাধিক অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি হতে পারে। এদের আত্মদর্শন অপ্রত্যাশিত বৃদ্ধির পথ দিতে পারে। রহস্যময় বৃশ্চিকের সঙ্গে আবেগের রোলারকোস্টারের জন্য প্রস্তুত হন।

ধনু রাশি

এই রাশি দুঃসাহসাক চেতনা ও স্বাধীনতা প্রচণ্ড ভাবনা করে। ২০২৪ সালে এদের জন্য গুরুত্বপূর্ণ। এরা একটি জ্বলন্ত অনির্দেশ্যতা আনতে প্রস্তুত। তীরন্দাজের তীরটি অপ্রত্যাশিত পথ ধরতে পারে। যা স্বতঃস্ফূর্ণ দুঃসাহসিক কাজ ও প্রত্যাশিত দার্শনিক অনুসন্ধানের দিকে পরিচালিত করতে পারে। ধনু রাশির অপ্রত্যাশিত গতিশীল শক্তিকে আলিঙ্গন করে।

মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকা মহাজাগতিক ঘটনার সাক্ষী থাকতে পারে। এদের সহজতা ও সৃজনশীলতা ও সংবেদনশীলতা কেন্দ্রের পর্যায়ে নিয়ে যায়। আর এই বিষয়টি এদের অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি দাঁড় করিয়ে দিতে পারবে।

Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
'মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে হস্তক্ষেপ করা' ICU থেকে ছাড়া পেয়েই মন্তব্য অনিকেত মাহাতোর
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
চাঞ্চল্যকর তথ্য, কি পাওয়া গেল! ময়নাতদন্তকারী বিশেষজ্ঞের বিস্ফোরক মন্তব্য! | Today Krishnanagar News
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo