love marriage: জন্মকুণ্ডলীতে এই ৪টি লক্ষণ থাকলে প্রেমের বিয়ে নিশ্চিত

অনেক সময় প্রেমের সম্পর্ক ভেঙে যায়। প্রেমের সম্পর্ক ভেঙে গেলে অনেকেই দুঃখ পায়। তবে প্রেমের বিয়ে অনেকের কাছেই কাঙ্খিত।

 

Saborni Mitra | Published : Dec 20, 2023 4:26 PM IST

প্রেম প্রায় প্রত্যেক মানুষের জীবনে আসে। কারও জীবনে একবার আসে, কারও জীবনে একাধিকবার। প্রেম- যে কোনও সম্পর্ক গুলির মধ্যে একটি মিষ্টি সম্পর্ক। অনেক সময় প্রেমের সম্পর্ক ভেঙে যায়। প্রেমের সম্পর্ক ভেঙে গেলে অনেকেই দুঃখ পায়। তবে প্রেমের বিয়ে অনেকের কাছেই কাঙ্খিত। কিন্তু সকলের ভাগ্যে তা হয় না। তবে জন্মকুণ্ডলীতে কয়েকটি লক্ষণ রয়েছে যা প্রেমের বিয়ে নিশ্চিত করে।

১. শুক্রের আধিপত্য

প্রেমের গ্রহ শুক্র। রোমান্টিক জীবনের রহস্য উন্মোচন করতে পারে। যদি শুক্র গ্রহ আপনার জন্মের তালিকায় বিশিষ্টভাবে বৈশিষ্ট্যযুক্ত হয় তাহলে প্রেমের বিয়ের পথ প্রসস্ত করে। জন্ম কুণ্ডলির পঞ্চম ও সপ্তম ঘরে শুক্রের অবস্থান থাকলে প্রেমের হয়ে নিশ্চিত। তবে এটি বোঝার জন্য জ্যেতিষের পরামর্শ নিতে পারেন।

২. চাঁদ ও শুক্রের অবস্থান

চাঁদ আবেগের প্রতিনিধিত্ব করে এবং শুক্র প্রেমের প্রতীক। যখন এই দুটি স্বর্গীয় বস্তু আপনার জন্ম তালিকায় থাকে তাহলে প্রেমের বিয়ের পথ প্রসস্ত করতে পারে। এটি একটি মানসিক সংযোগের পথ বলে দেয়। একজন জ্যোতিষ বলে দিতে পারে চাঁদ আর শুক্রের কেমন অবস্থান থাকলে পরিস্থিতি প্রেমের দিকে যাবে।

৩. সম্পর্ক আর অগ্রগতি

সময় যে কোনও অবস্থার পরিবর্তন করতে পারে। যা আমাদের জীবনের পরিস্থিতি বদলে দেয়। গ্রহও অনেক সময় অবস্থার পরিবর্তন করে। যদি ট্রানজিট এবং অগ্রগতিগুলি সম্পর্ক-ভিত্তিক ঘরগুলির সঙ্গে সারিবদ্ধ হয়, যেমন ৫ম এবং ৭ম ঘর, এটি বর্ধিত রোমান্টিক সম্ভাবনার সময়কাল নির্দেশ করতে পারে। এটি একটি স্বর্গীয় পরিবর্তন নিয়ে আসে।

৪.নিজের অনুভূতি ও স্বপ্ন

কখনও কখনও মহাবিশ্ব আমাদের অন্তর্দষ্টি ও স্বপ্নের মাধ্যমে যোগাযোগ স্থাপন করতে পারে। আপনি যদি নিজেকে একজন রোমান্টিক বলে দাবে করেন তাহলে যদি ঘনিষ্ট সঙ্গীর সম্পর্কে প্রাণবন্ত স্বপ্ন দেখেন ও আপনার প্রেমের জীবন সম্পর্কে শক্তিশালী অনুভূতি থাকে তাহলে অবশ্যই আপনার বিয়ে প্রেমের হতে পারে। নিজের অনুভূতিও কিন্তু একটি চিহ্ন।

Share this article
click me!