Horoscope: বুধের কুম্ভ রাশিতে গমন, চাকরি আর ব্যবসা থেকে কোটি কোটি টাকা পাবে এই চার রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে আগামী ২০ ফেব্রুারি একটি বড় পরিবর্তন ঘটতে চলেছে। বুধ শনি রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করছে। সেখানেই আগামী ৭ মার্চ পর্যন্ত অবস্থা করবে।

 

Saborni Mitra | Published : Feb 16, 2024 11:40 AM IST

আর মাত্র কয়েক দিন পরেই রাশি পরিবর্তন করবে বুধ। জ্যোতিষশাস্ত্র অনুসারে আগামী ২০ ফেব্রুারি একটি বড় পরিবর্তন ঘটতে চলেছে। বুধ শনি রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করছে। সেখানেই আগামী ৭ মার্চ পর্যন্ত অবস্থা করবে। বুধের এই রাশি পরিবর্তন চার রাশির কেরিয়ার আর ব্যবসার জন্য সুসময় নিয়ে আসবে। বুধের রাশি পরিবর্তন শুভ ত্রিগ্রহী যোগ ও বুধাদিত্য যোগ তৈরি করবে। তাতে যুক্তি ও বুদ্ধমত্তার কারক বুধের রাশিচক্রের পরিবর্তনের ফলে চারটি রাশির জাতক ও জাতিকারা উপকৃত হবে। এদের ভাগ্যের উন্নতি হবে। হাতে আসবে প্রভূত টাকা। কর্মজীবনে ও আর্থিক ক্ষেত্রে একাধিক সুবিধে পাবে এরা।

কুম্ভ রাশিতে বুধের প্রবেশের ফলে উপকৃত হবে এই চার রাশি

বৃষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা এই সময়টা উপকৃত হবে। এরা আয় বাড়াতে সক্ষম হবে। সঞ্চয় করতে পারবে। এই সময়টা আয়ের একাধিক উৎস পথ খুলে যাবে। নতুন কর্মসংস্থানেরও পথ খুলে যাবে। কর্মজীবনে উন্নতির পথ তৈরি হবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে। এই সময় ভ্রমণের অনেক সুবিধে তৈরি হবে। চাকরির জন্য বিদেশ ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। পদোন্নতি ও বিশেষ প্রণোদনাও পাওয়া যেতে পারে। এতে আপনার আত্নবিশ্বাস বাড়বে। অন্যদিকে যারা ব্যবসা করে তাদের জন্যও এই সময়টা ভাল। প্রচুর মুনাফা অর্জন করতে পারে। হাতে প্রচুর টাকা আসতে পারে।

মিথুন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বুধের রাশি পরিবর্তনের খুবই ভাগ্যবান হতে পারে। এই রাশির জাতক ও জাতিকারা এই সময় প্রচুর টাকা উপার্জন করতে পারবে। এদের দীর্ঘ ভ্রমণের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে পিতা আর গুরুর সহযোগিতা রয়েছে। নতুন কাজে যোগ দিতে পারেন। বসকে এই সময়ে প্রভাবিত করতে পারবে। এরা সম্পদ বাড়াতে পারবে। এরা বিশ্রামের করার সুযোগ করতে পারবে। এরা এই সময়টা জীবনে সাফল্য় পাবে। এই রাশির জাতক ও জাতিকারা এই সময় নিজের কাজে তুষ্ট থাকবে।

তুলা রাশি

তুলা রাশির জাতক ও জাতিকাদের আধ্যাত্মিক প্রবণতা বৃদ্ধি পাবে। একা নতুন চাকরিতে প্রবেশের বড় সুযোগ পাবে। এই সময় এই রাশি কর্মক্ষেত্রে উন্নতি করতে পারে। এই সময় কর্মজীবনে দীর্ঘমেয়াদে লাভবান হবে। এরা এই সময় পড়াশুনার জন্য একটা ভাল সুযোগ পাবে। কঠোর পরিশ্রমে উন্নতির পথ চওড়া হবে। ব্যবসার সঙ্গে যুক্তরা সুফল পাবেনন। হাতে আসবে প্রচুর টাকা। সৃজনশীল ব্যক্তিরা এই সময় বিশেষভাবে উপকৃত হবে।

ধনু রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বেশ কয়েক দিন ধরেই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এদের কর্মক্ষেত্রে উন্নতির পথ তৈরি হবে। এরা বসের আশীর্বাদ পাবে। এদের হাতে প্রচুর টাকা আসার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে যে কাজই করুন না এই সময়ে সাফল্যের জন্য কঠোর পরিশ্রম করতে হবে না। নিজের দক্ষতাই আপনাকে এগিয়ে নিয়ে যাবেয ব্যবসার সঙ্গে যুক্তরা প্রচুর টাকা অর্জন করতে পারবে। এরা এই সময় শক্তিশালী ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করবে। এরা নিজের দক্ষতায় এই সময় প্রচুর লাভ করতে পারবে।

 

Share this article
click me!