Horoscope: প্রেম সম্পর্কে এই রাশিগুলির বোধ একদম নেই, এরা ভালবাসার কথা বোঝেই না

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির মানুষ এই প্রেমের ভাষা সম্পর্ক অত্যন্ত নির্বোধ। প্রেম বা ভালবাসা তারা বোঝে না।

 

Saborni Mitra | Published : Feb 26, 2024 2:50 PM IST

প্রেম একটি অত্যন্ত জটিল বিষয়। প্রেম প্রায় প্রত্যেকের জীবনে একবার আসে। কিন্তু আপনি কি জানেন প্রেমের ভাষা বোঝে না এমন অনেক মানুষ এই বিশ্বে রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির মানুষ এই প্রেমের ভাষা সম্পর্ক অত্যন্ত নির্বোধ। প্রেম বা ভালবাসা তারা বোঝে না। রাশিচক্রের এই ৪ রাশি রয়েছে যা প্রেম বা ভালবাসা সম্পর্কে কিছুই বোঝে না।

মিথুন রাশি

এই রাশি তাদের দ্বৈত স্বত্ত্বার জন্য পরিচিত। এরা প্রখর বুদ্ধির অধিকারী হয়। কিন্তু এরা মনের বিষয়গুলি সঠিকভাবে বোঝে না। মানসিক উদ্দীপনার জন্য এরা প্রেমের বিভিন্ন দিকগুলির কথা ভুলেই যান। মিথুন রাশিরা রোম্য়ান্সের রাজ্যে লড়াই করতে করতে হাঁপিয়ে যায়। কিন্তু এরা প্রায়ই মনের গোলকধাঁধায় হারিয়ে যায়।

কুম্ভ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বিশ্লেষণাত্মক ও স্বপ্নগর্শী হয়। এরা প্রেমের বিষয়টিও তুল্যমূল্য বিশ্লেষণ করে। এদের যৌক্তিক মনের কাছে আবেগ হার মানে। আর সেই কারণে এরা কখনও প্রেমের ধারেকাছে পৌঁছাতে পারে না। কুম্ভ রাশিরা আবেগের থেকে যুক্ত-তত্ত্ব নিয়ে বেশি চিন্তিত হয়। আর সেই কারণে এদের প্রেমের ভাষা বোঝার ক্ষেত্রে অনেকটাই পিছনে থেকে যায়।

কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা সূক্ষ্ম ও বিশদ ভাবে সবকিছু বিশ্লেষণ করতে পারে। কিন্তু প্রেমের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায় এদের নিখুঁত হওয়ার বিষয়গুলি। আর সেই কারণে প্রেম বা ভালবাসা নিয়ে এরা মনের থেকেও যুক্তিকে বেশি গুরুত্ব দেয়। তাই প্রেমের পথ এদের খুব একটা মসৃণ হয় না।

মকর রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রেমকে যুদ্ধ হিসেবে দেখে। তাই এরা মানুষের মন জয়ের থেকে বেশি করে নজর দেয় নিজের যুদ্ধ জয়ের দিকে। সম্পর্কে প্রতি এদের এই কৌশলগত দৃষ্টিভঙ্গি প্রেমের ক্ষেত্রে সবথেকে বড় অন্তরায়। তবে প্রেমের পথে আরও একটি অন্তরায় হল উচ্চাকাঙ্খা। এরা প্রেমের থেকে বেশি গুরুত্ব দেয় কেরিয়ারকে। সংবেদনশীল দুর্বলতার সঙ্গে উচ্চাকাঙ্খার ভারসাম্য বজায় রাখার লড়াই চলতেই থাকে।

Share this article
click me!