মকর রাশিতে শুক্র-মঙ্গল মিলন, এই রাশির জাতক জাতিকাদের নিজেদের লোভ নিয়ন্ত্রণে রাখতে হবে

যাদের কুণ্ডলীতে এই সংমিশ্রণ রয়েছে তাদের বিশেষ মনোযোগ দেওয়া উচিত। বর্তমানে এই সংমিশ্রণটি মকর রাশিতে বিদ্যমান। বিভিন্ন রাশির ওপর কী প্রভাব পড়বে, জেনে নিন রাশিফল

Parna Sengupta | Published : Feb 26, 2024 12:46 PM IST

মকর রাশিতে দুটি বড় গ্রহের মিলন রয়েছে। তার মানে মকর রাশিতে দুটি গ্রহ একসাথে রয়েছে। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই সংযোগটিকে বিশেষ বলে মনে করা হয়। যাদের কুণ্ডলীতে এই সংমিশ্রণ রয়েছে তাদের বিশেষ মনোযোগ দেওয়া উচিত। বর্তমানে এই সংমিশ্রণটি মকর রাশিতে বিদ্যমান। বিভিন্ন রাশির ওপর কী প্রভাব পড়বে, জেনে নিন রাশিফল

মেষ - মঙ্গল আপনার রাশির অধিপতি। অতএব, শুক্র-মঙ্গল সংযোগের কারণে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। দামি গ্যাজেট কেনার পরিকল্পনা করতে পারেন। শ্বশুরবাড়ির কাছ থেকে জমি ও সম্পত্তির সুবিধা পেতে পারেন।

বৃষ - শুক্র আপনার রাশির অধিপতি। শুক্র বর্তমানে মকর রাশিতে গমন করছে, শনিদেবের রাশি। এমন পরিস্থিতিতে ভ্রমণের প্রবল সম্ভাবনা রয়েছে। অথবা আপনি ভবিষ্যতে আপনার পরিবারের সাথে একটি নির্দিষ্ট জায়গায় ভ্রমণ করতে এখনই ট্রেন বা প্লেনের টিকিট বুক করতে পারেন। আপনি যদি ডায়াবেটিসে আক্রান্ত হন তবে আপনাকে চিনির লেবেলের দিকে মনোযোগ দিতে হবে। না হলে ঝামেলা হতে পারে।

মিথুন- রাগ নিয়ন্ত্রণ করতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বাধা আসতে পারে। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কের মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ধৈর্য্য ধারণ করুন। কাউকে নিয়ে গসিপ করবেন না।

কর্কট - স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। মাকে নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। আপনি যদি জনসেবা করতে আগ্রহী হন তবে আপনি অভাবী মানুষের সেবা করার সুযোগ পাবেন। ব্যবসায় লাভজনক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। তবে আপনাকে অনেক দূর ভ্রমণ করতে হতে পারে।

সিংহ রাশি - আপনি যদি ব্যাঙ্ক লোনের জন্য চেষ্টা করেন তবে আপনি সাফল্য পেতে পারেন। আপনি যদি হাউস লোন বা কোনও ব্যবসায়ের জন্য আবেদন করেন তবে আসন্ন বাধা দূর হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। অফিসে বসের কাছ থেকে প্রশংসা শুনতে পারেন।

কন্যা রাশি- আপনি বিবাহিত জীবনে আনন্দের অভাব অনুভব করবেন। দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে মৌসুমি রোগ আপনাকে কষ্ট দিতে পারে। অর্থের অভাবে কিছু দুশ্চিন্তা বাড়তে পারে। কিন্তু চিন্তা করবেন না। আপনার যা আছে তাই নিয়ে সুখী হওয়ার উপায় খুঁজে পাবেন। সন্তানদের লেখাপড়ার দিকে বিশেষ নজর দিতে হবে।

তুলা - শুক্র আপনার রাশির অধিপতি। অতএব এই সংমিশ্রণটি আপনার উপর বিশেষ প্রভাব ফেলছে। আপনি যদি কোনও সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্কের ক্ষেত্রে সম্পূর্ণ সৎ থাকুন। না হলে ঝামেলায় পড়তে পারেন। সম্পত্তি কেনার চেষ্টা সফল হতে পারে। নতুন চাকরির অফারও আসতে পারে, তবে সিদ্ধান্ত নিতে হবে ভেবেচিন্তে।

বৃশ্চিক - মঙ্গল আপনার রাশির অধিপতি। মঙ্গল গ্রহের প্রভাবের কারণে এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। আঘাত হতে পারে। গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিন। আপনার বয়স যদি ৪০ এর বেশি হয় তবে আপনার হাড়ের বিশেষ যত্ন নিন। খরচ নিয়ন্ত্রণ করুন।

ধনু - পেট সংক্রান্ত রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রচেষ্টায় সফল হতে পারে। ভালো সম্পর্কের কারণে বিয়েও হতে পারে। আপনি কেনাকাটা অনেক খরচ করতে পারেন.

মকর - আপনার রাশিতে শুক্র-মঙ্গল যোগ রয়েছে, তাই এটি আপনার উপর আরও বেশি প্রভাব ফেলতে চলেছে। রাগ নিয়ন্ত্রণ করতে হবে। যৌন ইচ্ছা নিয়ন্ত্রণে রাখুন। অবিলম্বে কিছু বিষয়ে রাগ করার অভ্যাস ত্যাগ করুন, নইলে মানুষ কখন আপনার থেকে নিজেকে দূরে সরিয়ে নেবে তা আপনি কখনই বুঝতে পারবেন না।

কুম্ভ - মিথ্যাবাদীদের থেকে সাবধান থাকুন, তাদের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। প্রতিবেশীদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। ১৫ মার্চের পরে, আপনি স্থল বিষয়ে সাফল্য পেতে পারেন। দাঁতের সমস্যায় অস্থির হতে পারেন।

মীন- কর্মজীবনের জন্য সময়টা ভালো। যে কোন কোম্পানিতে ইন্টার্ন বা ফ্রেসার যারা আছেন তারা এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পেতে পারেন। আপনার খাদ্যের দিকে মনোযোগ দিতে হবে। পেটে পাথরের সমস্যা থাকলে মনে রাখবেন, ডাক্তারের কাছে যেতে হতে পারে। বড় ভাই-বোনের সহযোগিতা পাবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!