Horoscope: এই পাঁচ রাশির মহিলারা অপ্রতিরোধ্য, প্রেমের ক্ষেত্রে সহসা হার মানতে রাজি নয়

রাশিফল অনুযায়ী বলে দেওয়া যায় কোনও মানুষ সহজে হার মানে আর কোনও মানুষ সহজে হার মানে না।

 

Saborni Mitra | Published : Nov 19, 2023 2:29 PM IST

রাশিচক্র যে কোনও মানুষের জীবন সম্পর্কে সবকথা স্পষ্ট করে বলে দেয়। কোনও মানুষ কেমন হবে কোন মানুষের সাফল্য আর ব্যার্থতার কথাও জানিয়ে দেয়। রাশিফল অনুযায়ী বলে দেওয়া যায় কোনও মানুষ সহজে হার মানে আর কোনও মানুষ সহজে হার মানে না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী পাঁচ রাশির জাতিকা রয়েছে যারা অপ্রতিরোধ্য- যাদের সহজে হার মানানো যায় না।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির জাতক ও জাতিকাদের মনোবল প্রখর হয়। এই রাশির মহিলারা অপ্রতিরোধ্য। নেতৃত্বে অগ্রণী ভূমিকা গ্রহণ করে। এরা অত্যান্ত উদ্যমী আর নির্ভিক হয়। হয়। এদের প্রকৃতি সকলকে চুম্বকের মত আকর্ষণ করে। যে কোনও ঘটনার দায় নিয়ে এরা পিছপা হয় না। এদের এই জাতীয় মনোভাবই এদের অপ্রতিরোধ্য করে তোলে। মেষরাশির মহিলারা যে কোনও মানুষের আদর্শ সহচর হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতিকারা রাজকীয় প্রকৃতির হয়। সূর্য এদের শাসন করে। তাই তেজ আর ইতিবাচকতা এদের সহজাত প্রবৃদ্ধি। এদের উপস্থিতি যে কোনও মানুষের ঘরকে আলোকিত করতে পারে। এরা অত্যান্ত আকর্ষণীয় হয়। এদের মন খুব বড় আর উদার হয়। এই কাজগুলি এদের অপ্রতিরোধ্য করে তোলে। সিংহরাশির মহিলাদের প্রেমে যে কোনও পুরুষই পড়ে যায়।

তুলা রাশি

এই রাশির জাতিকার অত্যান্ত কূটনীতিক প্রকৃতির হয়। যা এদের অতুলনীয় করে তোলে। এদের প্রতিটি কাজ পরিকল্পনামাফিক হয়। জীবনে ভারসাম্য বজায় রাখতে এরা ওস্তাদ। এই সবগুণের কারণে এরা জীবন সংগ্রামে অপ্রতিরোধ্য হয়ে ওঠে। এরা যে কোনও মানুষের খুব ভাল সঙ্গী হতে পারে।

বৃশ্চিক রাশি

এই রাশির মহিলাদের জীবন অত্যান্ত রহস্যে পরিপূর্ণ। এরা খুব আকর্ষণীয় হয়। এদের তীব্র দৃষ্টি ও ঘটনা বিশ্লেষণ তাদের প্রখর ব্যক্তিত্বের অধিকারী করে তোলে। এরা আবেগপ্রবণ হয়। আর প্রবল অনুগত হয়। প্রেম আর সম্পর্কের ক্ষেত্রে এরা যে কোনও লড়াইতে সামিল হয়। সেক্ষেত্রে এদের আটকানো যায় না। এরা মনের কথাই শোনে।

মীন রাশি

এই রাশির মহিলারা অত্যান্ত কল্পনাপ্রবণ আর স্বপ্নময় হয়ে থাকে। যা এদের আকর্ষণীয় করে। এরা সহানুভূতিশীল আর মানসিক সংযোগের ওপর আস্থা রাখে। এদের এই আস্থাই এদের অপ্রতিরোধ্য করে তোলে। যে কোনও কাজে এরা সহজে হার মানতে রাজি হয় না।

Share this article
click me!