Horoscope: এই চার রাশির মধ্যে বিন্দুমাত্র আবেগ নেই, কিন্তু এরা প্রবল যত্নশীল হয়

রাশিচক্র অনুযায়ী বলে দেওয়া যায় একজন মানুষের প্রকৃতি আর স্বভাব। আসুন দেখেনি চার রাশিকে যারা সবথেকে আবেগহীন হিসেবেই অন্যের সামনে ধরা দেয়।

Saborni Mitra | Published : Feb 17, 2024 10:37 AM IST

আপনি ঠিক কেমন মানুষ, কেমন মানুষকে আপনি পছন্দ করেন- এই সব কিছুই জানতে পারবেন রাশিচক্র থেকে। রাশিচক্র অনুযায়ী বলে দেওয়া যায় একজন মানুষের প্রকৃতি আর স্বভাব। আসুন দেখেনি চার রাশিকে যারা সবথেকে আবেগহীন হিসেবেই অন্যের সামনে ধরা দেয়।

১. মকর রাশি

এরা বাস্তবসম্মত হয়। এরা খুব উচ্চাকাঙ্খী হয়। এরা আবেগের থেকে যুক্তিকেই বেশি প্রাধান্য দেয়। সাফল্যের আকাঙ্খা থাকলেও এরা আবেগহীন হয়ে সবকিছু বিবেচনা করে। আপাতদৃষ্টিতে এরা মানসিক শান্তি চায়। কিন্তু কখনই এরা আবেগপ্রবণ হয়ে পড়ে না।

২. কুম্ভ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত স্বপ্নদর্শী হয়। এরা মানসিক প্রতিক্রিয়ার চেয়ে বুদ্ধিকেই বেশি প্রাধান্য দেয়। এরা বিশ্লেষণাত্মক মন এদের যুক্তির সঙ্গে থাকতে প্রভাবিত করে। এরা সবকিছু যুক্তি দিয়ে বিচার বিশ্লেষণ করতে ভালবাসে। আর সেই কারণে এদের কাছে আবেগ মূল্যহীন।

৩. কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের পদ্ধতিগতভাবে পারফেকশনিস্টট বলা যায়। এরা সবকিছু সুক্ষ্ণভাবে বিশ্লেষণ করে। নির্ভুলভাবে সবকিছু করতে চায়। যদিও এরা প্রিয়জনকে সম্পর্কে অত্যন্ত যত্নশীল। কিন্তু জীবনে আবেগকে কখনই গুরুত্ব দেয় না। একাধিকক্ষেত্রে এদের আবেগহীন ছবিও প্রকাশ্যে আসে। এরা যে কোনও পরিস্থিতিতে সংযম বজায় রাখতে পারে। আর এরা জীবনে ভারসাম্য বজায় রাখতে সব কাজ করে।

৪. বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা খুব ভাল পর্যবেক্ষক হয়। এরা খুব অবেগপ্রবণ হলেও তা প্রকাশ করে না। এদের পর্যবেক্ষণের দক্ষতা কৌশলগত চিন্তাভাবনা এদের একটি নির্দিষ্ট স্তরে নিয়ে যায়। এরা নিজেদের পছন্দ মত জীবন কাটাতে পারে।

 

Share this article
click me!