Horoscope: এই ৪ রাশির জোট দুর্দান্ত অপরাধের সঙ্গী হয়, এত নিখুঁত ষড়যন্ত্র কেউ টেরও পায় না

এই আট রাশি জোট বেঁধে এমনভাবে অপরাধ করে যে কেউ টেরও পায় না। এরা দুর্দান্ত অপরাধের সঙ্গী হয়।

 

Saborni Mitra | Published : Feb 22, 2024 2:08 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জানা যায় কোন কোন রাশির মানুষরা অপরাধ প্রবণ হয়। আজ রাশিচক্রের আট রাশিকে নিয়ে আলোচনা হবে, যারা অপরাধে একে অপরের অংশীদার হয়ে থাকে। এরা জুটি বেঁধে অপরাধ করে থাকে। আসুন মহাজাগতিক সংযোগগুলি অন্বেষণ করি যা এই রাশিচক্র জোড়াগুলিকে আলাদা করে তোলে!

মেষ ও মিথুন- রাশিচক্র অনুযায়ী এদের ডাইনামিক ডুও বলা হয়। এই দুই রাশির জাতক ও জাতিকারা একাধিক দু)সাহসিক কাজে অংশ গ্রহণ করে। একাধিক কাজে এরা সাফল্যও পায়। মেষ রাশি সাহসী ও দুঃসাহসিক প্রকৃতির হয়। আর মিথুর রাশি প্রখর বুদ্ধির অধিকারী। এরা অত্যন্ত চতুর হয়। যা এই জুটিকে অপ্রতিরোধ্য করে তোলে। এরা রোমাঞ্চকরভাবে পালাতেও সক্ষম হয়।

সিংহ ও ধনু রাশি

এই রাশির জাতক ও জাতিকারা একাধিক অপরাধমূলক কাজ একসঙ্গে করতে পারে। সিংহ রাশি ক্যারিশ্মা ও ধনু রাশির সীমাহীন উৎসহ এই জুড়িকে দুর্ধষ করে তোলে। ধনু ও সিংহ রাশি একে অপরের পরিপূরক হয়। এরা যে কোনও অপরাধমূলক কাজে সহজেই সাফল্য পায়।

কর্কট ও বৃশ্চিক

এরা খুব ভাল ষড়যন্ত্রকারী হয়। এই রাশির জাতক ও জাতিকারা একাধিক অপরাধমূলক কাজ একসঙ্গে করে থাকে। এই দুই রাশির জাতক ও জাতিকারা প্রখর বুদ্ধির অধিকারী হয়। গোপনীয়তা বজায় রাখার ক্ষেত্রে এদের জুড়ি মেলা ভার। এরা একে অপরকে খুবভাল করে বুঝতে পারে। কর্কট এবং বৃশ্চিক সূক্ষ্মতার সঙ্গে অপরাধ করতে পারে যা প্রমাণ করা খুব কঠিন। এদের টেলিপ্যাথিক সংযোগ খুব ভাল হয়।

বৃষ ও মকর

এই রাশির জাতক ও জাতিকারা একাধিক গুরুতর অপরাধের সঙ্গী। এরা শক্তিশালী জোট। এরা এতটাই গোপনীয়তা বজায় রেখে চলতে পারে যে কাকপক্ষীতেও টের পায় না এদের ষড়যন্ত্র। বৃষ রাশি বিলাসিতা এবং সৃজনশীলতার ছোঁয়া নিয়ে আসে, যখন মকর রাশি একটি কৌশলগত এবং শৃঙ্খলাবদ্ধ পদ্ধতির যোগ করে।

Share this article
click me!