Horoscope: চট করে মেজাজ হারিয়ে অগ্নিমূর্তি ধারন করে এই ৪ রাশি, জানুন রাগের সমস্যার কারণ

একটুতেই মেজাজ হারিয়ে ফেলে। এই উত্তর রয়েছে জ্য়োতিষশাস্ত্রে। কারণ এরা রাশিচক্রের কয়েকটি রাশি রয়েছে যাদের রাগের সমস্যা রয়েছে।

 

Saborni Mitra | Published : Feb 19, 2024 11:04 AM IST

আপনি কি কখনও ভেবে দেখেছেন, কোনও কোনও মানুষ রয়েছে যারা কথায় কথায় রেগে যায়, একটুতেই মেজাজ হারিয়ে ফেলে। এই উত্তর রয়েছে জ্য়োতিষশাস্ত্রে। কারণ এরা রাশিচক্রের কয়েকটি রাশি রয়েছে যাদের রাগের সমস্যা রয়েছে।

মেষ রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের ফায়ারস্টর্টার বলে। এরা দৃঢ়় হয়। এদের আবেগ মারাত্মক হয়। কিন্তু এরা দ্রুত রেগে যায়। চোখের পলকেই এরা মেজাজ হারিয়ে ফেলে। এদের মেজাজ বোঝা খুব কঠিন। অনেকটা শরতের মেঘের মত। তবে জীবনসঙ্গী যদি এরা সঠিক পায় তাহলে মেজাজ নিয়ন্ত্রণে আসতে পারে।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রবল গর্জনকারী রূপে পরিচিত। এরা খুবই ক্যারিশ্ম্যাটিক হয়। এদের রাজকীয় স্বভাবই দ্রুত রাগের কারণ । এরা যো কোনও বিষয়ে দ্রুত রেগে গিয়ে চিৎকার চেঁচামেচি করে। তবে এদের রাগের কারণ থাকে। সম্মানই এদের রাগ নিয়ন্ত্রণে রাখার একটি গুরুত্বপূর্ণ চাবিকাঠি।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা আবেগপ্রবণ হয়। বৃশ্চিকরা আবেগগুলি গভীরভাবে অনুভব করে এবং যখন সেই আবেগগুলি নেতিবাচক হয়ে যায়, তখনই এগের রাগের বহিঃপ্রকাশ হয়। এরা সবকিছুই গোপন করতে ভালবাসে। এদের প্রায়ই চ্যালেঞ্জের মধ্যে পড়তে হয়। আর সেই কারণে এরা প্রায়ই মেজাজ হারিয়ে ফেলে। এরা এদের নিজের মধ্যে থাকতে চায়। কিন্তু তাতে বাধা এলেই এরা মেজাজ হারিয়ে উগ্রমূর্তি ধারন করে।

মকর রাশি

এই রাশির জাতক ও জাতিকারা শান্তপ্রকৃতির হয়। এরা কিন্তু এদের মনের মধ্যে সর্দবা ঝড় বয়ে যায়। এরা দ্রুত হতাশ হয়ে যায়। আর হতাশা থেকেই এরা আবেগ প্রকাশ করতে উৎসাহিত করা তাদের চাপা ক্রোধের বিস্ফোরণ রোধ করতে সাহায্য করতে পারে।

Share this article
click me!