Horoscope: ৪ রাশির মহিলা- এরা নিজের সম্পর্কের কথা লুকিয়ে রাখতে খুব পারদর্শী হয়

রাশিফল একটি গুরুত্বপূর্ণ বিষয়। রাশিফলই অনেক সময় স্পষ্ট করে দেয় কোন কোন মহিলা নিজেদের সম্পর্কে ও নিজেদের সম্পর্কের কথা গোপন রাখতে পছন্দ করে।

 

Saborni Mitra | Published : Nov 24, 2023 3:01 PM IST

হিন্দুশাস্ত্র অনুযায়ী প্রাচীনকাল থেকেই মহিলারা অত্যান্ত রহস্যময়। কথায় আছে মেয়েদের মন বোঝা খুব কঠিন বিষয়। ভারতের মহিলারা সাধারণত একটু রেখেঢেকে চলতেই ভালবাসেন। প্রত্যেকটি মেয়েই নিজের সম্পর্কে কিছু কথা রয়েছে যা তারা প্রকাশ্যে আসুক তা চায় না। তবে এই ক্ষেত্রেও রাশিফল একটি গুরুত্বপূর্ণ বিষয়। রাশিফলই অনেক সময় স্পষ্ট করে দেয় কোন কোন মহিলা নিজেদের সম্পর্কে ও নিজেদের সম্পর্কের কথা গোপন রাখতে পছন্দ করে।

বৃশ্চিক রাশি

Latest Videos

এরা অনেকটা আন্ডারকবার এজেন্টের মত হয়। এদের দেখলে সহসা কিছু আঁচ করতে পারা সম্ভব নয়। বৃশ্চিক রাশির মহিলারা প্রেমের ক্ষেত্রে গোয়েন্দাদের মত কাজ করে। এরা সবকিছুই রহস্যময় চোখে দেখে। এরা এদের সঙ্গীর ক্ষেত্রেও খুব সাবধানী হয়ে যায়। তবে এরা খুবই রোমাঞ্চকর হয়। এরা নিজেদের সম্পর্কের কথা সকলে জানাতে কখনই রাজি হয় না।

মীনরাশি

এই রাশির জাতিকারা নিজেদের চিন্তাভাবনা অন্যের কাছে গোপন রাখতে খুব পছন্দ করে। এরা নিজেদের লুকিয়ে রাখতে অত্যান্ত পারদর্শী হয়। তাদের এরা স্বপ্নময় পরিবশে বাস করতে খুব ভালবাসে। কিন্তু নিজেদের প্রেমের ক্ষেত্রে এখা খুবই পজেসিভ হয়। এরা নিজেরা রোমান্টিক হলেও নিজদের সম্পর্কের কথা লুকিয়ে রাখতে ভালবাসে। এরা নিজেদের সম্পর্কেও অনেক কথা গোপন রাখতে পছন্দ করে।

মিথুন রাশি

এই রাশির জাতিকারা দ্বৈত স্বত্ত্বার হয়। তবে এরা নিজেদের সম্পর্কের কথা সকলের ফাঁস করতে রাজি নয়। কিন্তু এরা নিজেদের অনেক কথাও ছোট থেকে গোপন রাখতে পারদর্শী। তবে এরা এতটাই গোপনীয়রা বজায় রাখে যাতে এরা একাধিক সম্পর্কে জড়িয়ে পড়লেও সহজে ধরা পড়ে না। এই রাশির জাতিকারা পরকীয় খুব সফলও হয়। অনেক সময় এদের সম্পর্কের কথা ফাঁসও হয় না।

মকর রাশি

মকর রাশির মহিলারা প্রেমের খেলায় অত্যান্ত পারদর্শী। এরা খুব সুশৃঙ্খল হয়। এরা নিজেদের সহজেই লুকিয়ে রাখতে পারে। তেমনই নিজেদের প্রেমের সম্পর্কও এরা লুকিয়ে রাখতে পটিয়সী। এরা কিন্তু মানসিকভাবে অত্যান্ত কঠোর হয়। তাই এরা সহজে নিজের কথা অন্য কাউকে বলতে ভয় পায়। লুকিয়ে রাখতেই ভালবাসে।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar