Horoscope: এই রাশিগুলি অত্যন্ত আবেগ প্রবণ হয়, এদের প্রেমের প্রকাশ চুম্বনের মধ্যে দিয়ে

এরা সহজেই যেই যে মানুষের প্রেম বা ভালবাসায় ভরসা করে। কিন্তু সবথেকে বড় কথা হল এরা চুম্বন খুবই ভালবাসে

 

Saborni Mitra | Published : Mar 18, 2024 2:49 PM IST

জ্যোতিষশাস্ত্রে যে কোনও মানুষের প্রেম জীবন সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়। কিছু মানুষ রয়েছেন যারা অত্যন্ত আদুরে প্রকৃতির হয়। এরা সহজেই যেই যে মানুষের প্রেম বা ভালবাসায় ভরসা করে। কিন্তু সবথেকে বড় কথা হল এরা চুম্বন খুবই ভালবাসে। জানুন এই রাশিগুলিকে

মেষ রাশি

Latest Videos

এই রাশির জাতক ও জাতিকারা আবেগপ্রবণ হয়। এরা সাহসী হয়। প্রেমের ভাষাই এদের কাছে চুম্বন। এই আবেগপ্রবণ আত্মারা উত্তেজনা এবং স্বতঃস্ফূর্ততা কামনা করে, তাদেরকে রোমাঞ্চ করে ঠোঁটের মায়াবী বন্ধন। ভালবাসা, আবেগ আর উৎসব এদের চলার পথের মূল পাথেয়।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রথম থেকেই খুব গর্বিত হয়। এরা আত্মবিশ্বাসী হয়। রোম্যান্সের রাজাও কিন্তু এই সিংহ রাশিগুলি। সিংহ রাশির জাতক ও জাতিকাদের প্রেমের প্রকাশ পায় চুম্বনের মাধ্যমে। এদের একটি চৌম্বকীয় আকর্ষণ রয়েছে। যা চুম্বনের মাধ্যমে এরা আরও মায়াবী আর রোমাঞ্চিত করতে পারে। এদের প্রতিটি চুম্বনেই আবেগ জড়িয়ে রয়েছে।

তুলা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রেম ও সৌন্দর্যের পূজারী হয়। এরা জম্মগতভাবে রোমান্টিক হয়। এরা চুম্বনের সূক্ষ্ণতা ও কমনীয়তার ওপর বিশ্বাসী। ঘনিষ্টতা আর সংযোগের পরিবেশের তৈরি করতে এরা চুম্বনকেই ব্যবহার করে। এদের মৃদু স্পর্শ চুম্বন সঙ্গীকে আনন্দিত করে।

মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত স্বপ্নময় প্রকৃতির হয়। এরা সংবেদনশীল হয়। মীন রাশিরা তাদের অনুভূতি সবথেকে ভাল করে প্রকাশ করতে পারে চুম্বনের মাধ্যমে। এরা সঙ্গীদের সঙ্গে একটি আত্মাপূর্ণ সংযোগ তৈরি করতেই চুম্বনকেই ভরসা করে। মীনরা খুব রোমান্টিক হয়। এরা আবেগ আর কোমলতার প্রতীক হয়।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র