Horoscope: স্নেহের পাহাড় এদের মন, এই রাশিরগুলি যে কোনও মানুষের মনেই জায়গা করে নেয়

জ্যোতিষ অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির জাতক ও জাতিকা অত্যন্ত স্নেহ প্রবণ হয়। এই রাশিগুলি প্রেম, কোমলনার প্রতীক হিসেবেই পরিচিত।

Saborni Mitra | Published : Feb 20, 2024 5:47 PM IST

রাশিচক্র অনুযায়ী প্রত্যেক রাশির মানুষেরই একটি নির্দিষ্ট বৈশিষ্ট্য রয়েছে। জ্যোতিষ অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির জাতক ও জাতিকা অত্যন্ত স্নেহ প্রবণ হয়। এই রাশিগুলি প্রেম, কোমলনার প্রতীক হিসেবেই পরিচিত।

১. কর্কট রাশি

Latest Videos

এই রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত স্নেহপ্রবণ হয়। এরা যত্নতে প্রথম হয়। অত্যন্ত সহানুভূতি প্রবণ হয়। এদের উষ্ণ আলিঙ্গনের জন্য অনেকেই হাপিত্তেশ করে বসে থাকে। এরা অনেকের প্রিয় আশ্রয়স্থলেও পরিণত হয়।

তুলা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা সম্প্রীতি ও সংযোগের শেষ কথা । এদের আবেগ দেখার মত হয়। এরা সম্পর্কের ক্ষেত্রে অত্যন্ত সচেতন হয়। বোঝাপড়া দুর্দান্ত হয়। এরা রোমান্টিক প্রকৃতির হয়।

মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা স্বপ্নময় হয়। কল্পনাপ্রবণ হয়। এদের আবেগ গভীর হয়। এরা নদীর মত প্রবাহিত হতেই পছন্দ করে। এদের প্রেমের কোনও সীমা হয় না।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা নিজেকে নিয়ন্ত্রণ করতে পারে। এদের উষ্ণতা আর আবেগ প্রবণ মনোভাবের জন্য এরা সকলেরই প্রিয় হয়। এদের উদারতা ও অকৃত্রিমতা সকলেরই প্রিয়। প্রেমের রাজ্যে এরা সর্বদাই রাজা হয়।

বৃষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা আনন্দে থাকতে ভালবাসে। তবে জীবনের সূক্ষ্ম জিনিসগুলির প্রতি এদের প্রবল নজর থাকে। অবিচল আনুগত্য যে কোনও মানুষকেই প্রভাবিত করতে পারে। বৃষ রাশির হৃদয় অনেক বড় হয়।

রাশিচক্র অনুযায়ী প্রত্যেক রাশির জাতক ও জাতিকাদের একটি নির্দিষ্ট ব্যক্তিত্ব থাকে। যার কারণে অনেকেই অন্যরকম হয়।  কারও মধ্যে আবেগ বেশি থাকে। কারও মধ্যে আবার সহানুভূতি বেশি থাকে। 

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র