বৃহস্পতিবার মেষ থেকে মীন রাশির উপর কেমন প্রভাব পড়বে! দেখে নিন আপনার আজকের রাশিফল

কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। যে কোনও অশান্তিতে আজ আপনার দোষী হওয়ার যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

 

deblina dey | Published : Oct 2, 2024 6:40 PM IST

মেষ - পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্ম ব্যস্ততায় দিন কাটতে পারে। ক্রীড়ার সঙ্গে যুক্তদের অগ্রগতির যোগ রয়েছে। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

Latest Videos

বৃষ– চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। রাস্তায় সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা রয়েছে। অন্যমনষ্কতায় ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। যে কোনও অশান্তিতে আজ আপনার দোষী হওয়ার যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।

মিথুন– সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে। অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পেতে পারে। আপনার রাগ আজ কোনও কারণে বৃদ্ধি পেতে পারে। আজ সারাদিন অস্থিরতাভাব বজায় থাকবে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯২। শুভ দিক উত্তর পূর্ব। শুভ রত্ন পান্না।

কর্কট- আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রতারিত হওয়ার যোগ রয়েছে। আজ সুপরামর্শ লাভের যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। খরচ বুঝে করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

সিংহ– প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। স্বীকৃতি লাভের যোগ রয়েছে। ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন চুনি।

কন্যা - সৌখিন বস্তু কেনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। আজ অর্থক্ষতির যোগ রয়েছে,বুঝে চলুন। অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। আরোগ্য লাভের যোগ রয়েছে। সাংসারিক শান্তি বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে। কারও থেকে সু-পরামর্শ পেতে পারেন। স্বাস্থ্য উন্নতির যোগ রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

তুলা– আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয়। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। গুরুজনদের সঙ্গে আজ খুব ভালো দিন কাটবে। কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের সাহায্য করতে হতে হবে। বৈষয়িক উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ কোনও বিষয়ে কর্তব্য পালন করতে হবে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

বৃশ্চিক- গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হবেন। সাবধানে চলাফেরা করুন, হাত-পা ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। দ্রব্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। গুরুজনদের সঙ্গে অযথা বিবাদ হতে পারে। সংস্থাগত পরিবর্তনের যোগ রয়েছে।

আপনার শুভ রং গাঢ় লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

ধনু– সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি হতে পারে। অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। রোগ মুক্তির সম্ভাবনা রয়েছে। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে। আজকের দিন ব্যবসার জন্য শুভ।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

মকর- হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভাল। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন। অপচয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

কুম্ভ– গুপ্ত কোনও রোগ থাকলে চিকিৎসা করান। বাবার সঙ্গে সম্পত্তির বিষয়ে বিবাদ বাড়তে পারে। লটারি জাতীয় খেলায় প্রচুর অর্থনাশ হবে। পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও হবে প্রচুর। মিত্র লাভের যোগ রয়েছে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি পাবে। আপনার মধুর ব্যবহার সকলের মন জয় করবে। উচ্চবিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

মীন- ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন। আজ বাড়তি কথা না বলাই ভালো হবে। আজ সারাদিন মন চঞ্চল থাকবে। কাজের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হয়ে যেতে পারে। আজ কোনও কারণে রাগ বৃদ্ধি পেতে পারে। সহকর্মীর হিংসার জন্য অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রচুর সাবধানতা অবলম্বন করুন। বাবার অসুস্থতা নিয়ে চিন্তা বারতে পারে। নতুন চাকুরীর জন্য ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে উপকার করতে হতে পারে। পরীক্ষার্থীদের জন্য শুভ সময়।

 

আপনার শুভ রং পিত মুক্তো। শুভ সংখ্যা ২৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্তো।

Share this article
click me!

Latest Videos

PM Modi Live : ঝাড়খণ্ডে প্রচারে প্রধানমন্ত্রী মোদী, দেখুন সরাসরি | BJP Jharkhand
Suvendu Adhikari | দেবীপক্ষের পূণ্যলগ্নে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, দিলেন বিশেষ বার্তা
ফুঁসছেন মহিলারা! অগ্নিগর্ভ বাঁশদ্রোণী! থমথমে এলাকা | Bansdroni News Today | Asianet News Bangla |
চেতলা অগ্রণীর দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, আঁকলেন মায়ের চোখ | Mamata Banerjee | Durga Puja 2024
'আমার দিদির বিচার দাও' মহালয়ায় মহামিছিল জুনিয়র ডাক্তারদের | Kolkata Protest Rally | RG Kar Update