বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ এই ব্যক্তিদের ভাগ্যের তালা খুলে দেবে, মিলবে হঠাৎ অর্থলাভের সুবিধা

২ অক্টোবর, ২০২৪-এর সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান না হলেও ৪টি রাশির উপর এর প্রভাব সৌভাগ্য ও অর্থলাভ বয়ে আনবে। মেষ, মিথুন, সিংহ এবং কন্যা রাশির জাতকদের জীবনে এই গ্রহণ ইতিবাচক পরিবর্তন আনবে।

deblina dey | Published : Sep 30, 2024 9:31 AM IST

Surya Grahan 2024 Effects: ২০২৪ সালের দ্বিতীয় সূর্যগ্রহণ বুধবার, ২ অক্টোবর, ২০২৪ এ ঘটবে। পিতৃপক্ষের অমাবস্যা তিথিতে এই সূর্যগ্রহণ ঘটবে। একে সর্ব পিতৃ অমাবস্যা বা মহালয়া বলা হয়। এই সূর্যগ্রহণ ২ অক্টোবর রাত ৯:১৩ মিনিটে শুরু হবে এবং ভোর ৩:১৭ মিনিটে শেষ হবে। বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ হবে একটি বৃত্তাকার সূর্যগ্রহণ। ৬ ঘন্টা ৪ মিনিটের এই সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না, তাই এর সুতক সময়ও বৈধ হবে না। কিন্তু এই সূর্যগ্রহণ সব রাশিকে প্রভাবিত করবে। এই প্রভাব শুভ বা অশুভ উভয়ই হতে পারে। ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবরে ঘটতে যাওয়া সূর্যগ্রহণ খুবই উপকারী হবে। এই মানুষদের অনেক অর্থ এবং অগ্রগতি দেবে।

মেষ-

Latest Videos

এই সূর্যগ্রহণ আপনার পক্ষে ভাগ্য বয়ে আনবে। আপনি নতুন পরিকল্পনা করবেন এবং ভবিষ্যতে বড় লাভও পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। আর্থিক লাভ হবে। গরীব-দুঃখীকে দান করুন।

মিথুন রাশি-

বছরের শেষ সূর্যগ্রহণ স্বস্তি এনে দেবে। আপনার যে কোনও সমস্যার সমাধান হবে। অর্থনৈতিক অগ্রগতিও হবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। একটি ট্রিপে যাবেন এবং এটি সম্পূর্ণরূপে উপভোগ করবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি-

এই সূর্যগ্রহণ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। যারা ব্যবসা করছেন তারা বড় সাফল্য পেতে পারেন। বিশেষ করে যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তারা লাভবান হবেন। যারা চাকরি করছেন তারা সম্মান পাবেন। আপনার অফিসাররা খুশি হবে। সুখবর পেতে পারে।

কন্যা রাশি -

কন্যা রাশিতে সূর্যগ্রহণ হচ্ছে এবং এই রাশির জাতকদের উপকার হবে। অন্য কথায়, এই সময়টি আপনার জন্য একটি বর হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে, যা সুখের পাশাপাশি উপকারও বয়ে আনবে। সিনিয়রদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

Share this article
click me!

Latest Videos

এখন ঝলমলে আকাশ, কিন্তু মহালয়ার দিন থেকে শুরু হবে তাণ্ডব! বড় আপডেট | West Bengal Weather Update
'মহিলারা বাড়িতে একা থাকলে TMC'র লোকেরা আসলে দরজা খুলবেন না' কেন? Suvendu Adhikari নিজেই জানালেন
'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari
যাদবপুরে অভয়ার বিচারের দাবীতে 'আজাদি' স্লোগান! পাল্টা দিলেন Sukanta Majumdar | RG Kar Protest | BJP
Suvendu Adhikari | মমতার বিধায়ক হুমায়ুন কবীরকে পাল্টা দিলেন শুভেন্দু #shorts #suvenduadhikari