এই গাছের ডাল যদি লক্ষ্মীদেবী ও শনিদেবের পায়ে অর্পণ আশীর্বাদ পাবেন, কখনও অর্থের অভাব হবে না

ফুলের সহজ প্রতিকারের মাধ্যমে, আপনি কেবল অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন না বরং উন্নতির পথও খুলে দেবে।

 

deblina dey | Published : Feb 20, 2024 6:04 AM IST

তন্ত্র আচারেও অপরাজিতা ফুল ব্যবহার করা হয়। এটি একটি লতা গাছ, যার ফুল নীল এবং সাদা। নীল ফুলকে শনিদেব এবং সাদা ফুলকে মা লক্ষ্মী বলা হয়। এই গাছটি বেশিরভাগই দেবী লক্ষ্মী এবং শনিদেবের পূজায় ব্যবহৃত হয়। তন্ত্রশাস্ত্রে এই উদ্ভিদকে ভগপুষ্পী ও যোনিপুষ্প বলা হয়। এটি তন্ত্র মন্ত্র এবং যাদুবিদ্যায় প্রচুর ব্যবহৃত হয়।

অপরাজিতা শিকড়, লতা ও ফুলের আবাহন করলে অশুভ আত্মা ও বাধা বিপত্তি-সহ গ্রহ দোষের সমাধানে ব্যবহার করা হয়। এটি বাস্তু ত্রুটি বা গ্রহগত ত্রুটির কারণে হতে পারে। কিছু সহজ ব্যবস্থা মেনে চললে আপনার জীবন থেকে অর্থ সংক্রান্ত সমস্যা দূর হতে পারে। অপরাজিতা ফুলের সহজ প্রতিকারের মাধ্যমে, আপনি কেবল অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন না বরং উন্নতির পথও খুলে দেবে।

এই প্রতিকারে নেতিবাচক শক্তি চলে যায়

আপনি যদি মনে করেন যে বাড়িতে নেতিবাচক শক্তি রয়েছে এবং এর কারণে আপনি বিভিন্ন ধরণের সমস্যার সম্মুখীন হচ্ছেন, তাহলে অপরাজিতা ফুলের এই প্রতিকার সাহায্য করতে পারে। এর জন্য শনিবার সাদা ফুল দিয়ে অপরাজিতা শিকড় এনে একটি নীল কাপড়ে বেঁধে বাড়ির প্রধান ফটকে ঝুলিয়ে দিন। এতে ঘরে উপস্থিত নেতিবাচক শক্তি দূর হয়ে ঘরে পজিটিভ শক্তি প্রবেশ করে।

এই প্রতিকারের ফলে চাকরিতে ভালো উন্নতি হয়-

আপনি যদি অনেক চেষ্টার পরেও চাকরি না পান বা চাকরিতে সমস্যার সম্মুখীন হন তবে অপরাজিতা এই প্রতিকারটি খুব কার্যকর প্রমাণিত হবে। এর জন্য অপরাজিতা ফুল ছিঁড়ে শনিবার হনুমানের চরণে অর্পণ করুন এবং তারপর কিছু আপনার কাছে রাখুন। এর পাশাপাশি বুধবার মা দুর্গাকে ১১টি অপরাজিতা ফুল অর্পণ করুন। এটি করার ফলে, আপনি চাকরি পাওয়ার ক্ষেত্রে দ্রুত সাফল্য পাবেন এবং আপনার কর্মজীবনে উন্নতির ভাল সম্ভাবনা রয়েছে।

এই প্রতিকারে বিবাহ সংক্রান্ত সমস্যা দূর হয়-

যাদের বিয়ে হচ্ছে না বা কোনও বাধার কারণে বিয়ে ভেঙ্গে যায়, তাহলে সেই ব্যক্তিকে সিদ্ধ যোগে বা শনিবার নির্জন স্থানে গিয়ে ডালিম কাঠ দিয়ে মাটি খুঁড়ে ১১টি নীল রঙের অপরাজিতা ফুল নিমন্ত্রণ করতে হবে। মনে রাখবেন এটি করার সময় কেউ যেন আপনাকে না দেখে। এতে করে বিবাহ সংক্রান্ত যত বাধাই আপনার পথে আসছে, তা দূর হয়ে যাবে।

এই সমাধান আর্থিক সমস্যার সমাধান করে

অপরাজিতা ফুল কে উপায়: আপনি যদি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হন এবং আপনার কঠোর পরিশ্রমের ফল না পান তবে আপনি অপরাজিতা এই কৌশলটি ব্যবহার করে দেখতে পারেন। এর জন্য আপনি কোনো শুভ সময়ে অপরাজিতা শিকড় নিয়ে আসবেন এবং যোগের সময় এটি একটি রুপোর বাক্সে বন্ধ করে কয়েকদিন বাড়ির পূজা স্থানে রেখে প্রতিদিন পূজা করুন। এর পরে, টাকার জায়গায় বাক্সটি রাখুন, এটি করলে আর্থিক সমস্যা দূর হয় এবং অর্থ সঞ্চয়ও শুরু হয়।

পরিশ্রম করেও যদি বাড়িতে আশীর্বাদ না পান, তাহলে প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীর পুজো করার পাশাপাশি অপরাজিতা ফুলের পুজো করুন। এছাড়াও দেবী লক্ষ্মীকে অপরাজিতা ফুল অর্পণ করুন। তারপর এই ফুলগুলো লাল কাপড়ে বেঁধে টাকার জায়গায় রাখুন। এতে করে আর্থিক সমস্যা দূর হয় এবং ঋণও কমে যায়। সেই সঙ্গে মোক্ষদা একাদশীর উপবাস করে শ্রীকৃষ্ণকে অপরাজিতা নীল ফুল অর্পণ করলে দারিদ্র্য দূর হয়।

Share this article
click me!