প্যান্টের পিছনের পকেটে পার্স রাখেন? এই অভ্যাসে জলের মত খরচ হবে টাকা

পার্স রাখার কিছু নিয়ম বাস্তুশাস্ত্রে বলা হয়েছে। এর মধ্যে পার্সটি সঠিক জায়গায় রাখা থেকে শুরু করে এর ভিতরে রাখা জিনিসগুলি অন্তর্ভুক্ত রয়েছে। আপনিও যদি পার্স রাখেন তাহলে অবশ্যই এই নিয়মগুলো মাথায় রাখবেন।

Parna Sengupta | Published : Feb 28, 2024 2:56 PM IST

বেশিরভাগ পুরুষ তাদের প্যান্টের পিছনের পকেটে তাদের পার্স রাখেন। পার্সে টাকা থেকে শুরু করে কার্ড, ঈশ্বরের ছবি, নিজের প্রিয়জনেদের ছবি সবই থাকে। তাই এই কাজটা করা একেবারেই উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে, প্যান্টের পিছনের পকেটে পার্স রাখা উচিত নয়। এটা খুবই গুরুতর বাস্তু দোষ তৈরি করে। এতে দেবী লক্ষ্মী ব্যক্তির উপর ক্রুদ্ধ হন। জীবনে কষ্ট পেতে হয়।

আসলে, পার্স রাখার কিছু নিয়ম বাস্তুশাস্ত্রে বলা হয়েছে। এর মধ্যে পার্সটি সঠিক জায়গায় রাখা থেকে শুরু করে এর ভিতরে রাখা জিনিসগুলি অন্তর্ভুক্ত রয়েছে। আপনিও যদি পার্স রাখেন তাহলে অবশ্যই এই নিয়মগুলো মাথায় রাখবেন। এর মধ্যে প্রথম নিয়ম হলো প্যান্টের পেছনের পকেটে পার্স না রাখা। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি বাস্তুর ত্রুটিগুলি প্রকাশ করে। এতে মা লক্ষ্মী রেগে যান। ব্যক্তিকে অর্থের অভাবের সম্মুখীন হতে হয়। এতে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়ে। একজন ব্যক্তির সাফল্যে বাধা সৃষ্টি করে। তাই পার্সটি সামনের পকেটে রাখতে হবে। এটি শুভ।

পার্স রাখার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন

পার্স সংক্রান্ত আরও কিছু নিয়ম বাস্তুশাস্ত্রেও উল্লেখ আছে। তাদের মতে, পার্স রাখার সময় এতে রাখা জিনিসপত্রের কথাও মাথায় রাখতে হবে। পার্সে যেকোন কিছু ভর্তি করলে টাকার প্রবাহ বন্ধ হয়ে যায়। একজন মানুষের ভাগ্যও ঘুমিয়ে যায়।

চাবির তোড়া

বাস্তু মতে, মানিব্যাগে চাবি রাখা উচিত নয়। এর ফলে ধন-সম্পদের দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হন। বাস্তু দোষ তৈরি হয় যার কারণে ব্যক্তিকে আর্থিক সংকটে পড়তে হয়।

ছেঁড়া পুরানো নোট

ছেঁড়া পুরানো নোট কখনই পার্সে রাখা উচিত নয়। এটি ভাগ্যকে প্রভাবিত করে। এই কারণে, বাস্তু ত্রুটি দেখা দেয়, যা আপনার আয়ের উপর খারাপ প্রভাব ফেলে। আশীর্বাদ বাস্তবায়িত হয় না এমনকি যখন অর্থ আসে, তা জলের মতো প্রবাহিত হয়।

দেব-দেবীর মূর্তি

মানিব্যাগে কখনোই দেব-দেবী বা পূর্বপুরুষের ছবি রাখা উচিত নয়। এটি বাস্তুর ত্রুটি প্রকাশ করে। এটি আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করে। একজন ব্যক্তির জীবনে সমস্যা পূরণ করে।

ওষুধ পার্সে রাখা উচিত নয়

ভুল করেও পার্সের ভিতরে ওষুধ রাখা উচিত নয়। এটি ব্যক্তির উপর নেতিবাচক প্রভাব ফেলে। এটি ব্যক্তির স্বাস্থ্যের উপর সরাসরি প্রভাব ফেলে, যার কারণে ব্যক্তি খুব অসুস্থ হয়ে যেতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!