Vastu Tips: ধনী হতে চান, তবে ছেঁড়া ফাঁটা পার্স না ফেলে করুন এই কাজটি

অনেক সময় দিনরাত পরিশ্রম করেও ঘরে টাকা আসে না বা টাকা ঘরে থাকে না। পার্স এবং টাকা সংক্রান্ত অনেক নিয়ম বাস্তুতে ব্যাখ্যা করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে।

 

deblina dey | Published : Jul 5, 2023 6:55 AM IST

বাস্তুশাস্ত্রে সব কিছুতে বিশেষ শক্তির কথা বর্ণনা করা হয়েছে। বাড়ির প্রতিটি দিক এবং ঘরের জন্য নির্দিষ্ট নিয়ম রয়েছে। বাস্তুশাস্ত্রে টাকা পাওয়ার অনেক উপায়ও বলা হয়েছে। অনেক সময় দিনরাত পরিশ্রম করেও ঘরে টাকা আসে না বা টাকা ঘরে থাকে না। পার্স এবং টাকা সংক্রান্ত অনেক নিয়ম বাস্তুতে ব্যাখ্যা করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে।

ছেঁড়া মানিব্যাগ নিয়ে আসে দরিদ্রতা

ছেঁড়া পার্স ব্যবহার করা বাস্তুতে খুবই অশুভ বলে বিবেচিত হয়। এমনটা বিশ্বাস করা হয় যে ছেঁড়া মানিব্যাগ রাখলে দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হন এবং এর কারণে মানুষ দরিদ্র হয়ে যায়। যারা ছেঁড়া পার্স ব্যবহার করেন তারা সারাজীবন আর্থিক সংকটের সম্মুখীন হন। মানিব্যাগ কখনোই বেশি পূর্ণ রাখা উচিত নয়। বর্জ্য কাগজ কখনোই এতে রাখা উচিত নয়। এটা বিশ্বাস করা হয় যে পার্সে আবর্জনা না রাখলে দারিদ্র্য দূর হয়।

বাস্তু অনুসারে, একটি পরিষ্কার এবং নতুন পার্স সব সময় কাছাকাছি রাখা উচিত। আপনি যদি আপনার পার্সের সঙ্গে খুব সংযুক্ত থাকেন এবং এটি ছিঁড়ে যাওয়ার পরেও এটি ফেলে দিতে চান না, তবে এর সঙ্গে সম্পর্কিত কিছু ব্যবস্থা আপনার জন্য উপকারী হতে পারে।

এই জিনিসগুলি একটি ছেঁড়া পার্সে রাখুন

আপনার পুরানো পার্সের সঙ্গে যদি আপনার অনেক সংযুক্তি থাকে এবং আপনি এটি ফেলে দিতে না চান তবে আপনি এখনও একটি কাজ করতে পারেন। পুরনো পার্সের সব জিনিস নতুন পার্সে রাখুন। এবার আপনার পুরনো পার্সে লাল কাপড়ে মোড়ানো এক টাকার কয়েন রাখুন। এটি করা বাস্তুতে শুভ বলে মনে করা হয়। এর সঙ্গে ধন-সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকে।

আরও পড়ুন- আপনি কি আর্থিক সমস্যায় ভুগছেন, শ্রাবণ মাসে বেলপাতার এই ৫ প্রতিকারে দূর হবে সমস্যা

আরও পড়ুন- গঠিত হয়েছে 'নবপঞ্চম যোগ', এই ৪ রাশির হবে দ্রুত উন্নতি ও মিলবে অপ্রত্যাশিত অর্থ

আরও পড়ুন- জুলাই মাসে কন্যা রাশি কিছু সুখবর পাবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আপনি যদি মনে করেন যে আপনার পুরানো পার্সটি আপনার জন্য ভাগ্যবান, তবে এটিকে একেবারে ফেলে দেবেন না এবং কখনই পার্সটি খালি রাখবেন না। আপনার পুরানো পার্সে একটি লাল কাপড়ে কিছু চালের দানা রাখুন এবং কয়েক দিন রাখুন। পরে এগুলি আপনার নতুন পার্সে রাখুন। বাস্তু অনুসারে, এটি করলে পুরানো পার্সের পজিটিভ শক্তি নতুন পার্সে প্রবেশ করে এবং অর্থ পাওয়ার সম্ভাবনা তৈরি হয়।আপনি যদি আপনার পুরানো পার্স রাখতে চান, তবে এটি সারিয়ে নিয়ে, আপনি এটি আরও কয়েক দিন ব্যবহার করতে পারেন, তবে সম্পূর্ণ ছেঁড়া পার্স ব্যবহার করা একেবারেই বন্ধ করুন।

Share this article
click me!