Makar Sankranti 2024: মকর সংক্রান্তির পরবর্তী এক মাসে ৩ রাশির জাতকদের সাবধান হওয়া উচিত, হতে পারে মারাত্মক আর্থিক ক্ষতি

এই বছর মকর রাশিতে সূর্যের গমন ৫টি রাশির জন্য ঝামেলাপূর্ণ হতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের অর্থ, পরিবার, ব্যবসা, শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

 

deblina dey | Published : Jan 13, 2024 4:18 AM IST

Makar Sankranti 2024: মকর সংক্রান্তি হল ফসল কাটা এবং সূর্যের সঙ্গে সম্পর্কিত একটি উত্সব। এই উত্সব সমগ্র ভারতে উত্সাহের সঙ্গে পালিত হয়। এই দিনে সূর্য শনি রাশি মকর রাশিতে প্রবেশ করে। এই বছর, মকর সংক্রান্তিতে, ১৫ জানুয়ারী ২০২৪ তারিখে, সূর্য মকর রাশিতে প্রবেশ করবে।

সূর্যের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলে যাবে, কিছু রাশির জাতকদের আগামী এক মাস সতর্ক থাকতে হবে। এই বছর মকর রাশিতে সূর্যের গমন ৫টি রাশির জন্য ঝামেলাপূর্ণ হতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের অর্থ, পরিবার, ব্যবসা, শিক্ষা ইত্যাদি ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

মকর সংক্রান্তি ২০২৪, এই রাশির চিহ্নগুলিকে সাবধানে থাকতে হবে-

কর্কট রাশি-

মকর সংক্রান্তিতে সূর্যের গমন কর্কট রাশির জাতকদের জন্য সমস্যা নিয়ে আসতে পারে। ব্যবসায় পার্টনারের থেকে অনেক ধরনের সমস্যা আসতে পারে। ছোটখাটো বিষয়ে জীবন সঙ্গীর সঙ্গে সমস্যা হতে পারে, মতভেদ হতে পারে। স্বাস্থ্যের প্রতি অসতর্কতা ব্যয়বহুল হতে পারে। কাজে মনোযোগ দিতে হবে নাহলে সবকিছু ভেঙ্গে যেতে পারে।

মকর রাশি-

মকর সংক্রান্তি থেকে আগামী এক মাস মকর রাশির জাতকদের স্বাস্থ্য, শিক্ষা ও অর্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে। অপ্রয়োজনীয় ব্যয় আর্থিক সংকটের কারণ হতে পারে। শিক্ষার্থীরা মনোযোগ দিতে পারবে না, যা পড়াশোনায় সমস্যা সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে, কথাবার্তা নিয়ন্ত্রণ করুন অন্যথায় বিবাদ বাড়তে পারে।আপনার অগ্রগতিতেও বাধার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি -

মকর রাশিতে সূর্যের আগমন তুলা রাশির জাতকদের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। আপনার উন্নতিতেও বাধার সম্মুখীন হতে পারেন। অর্থ লেনদেন করবেন না, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আপনার পরিকল্পনা আগে থেকে কাউকে বলবেন না। পারিবারিক জীবন কিছুটা বিশৃঙ্খল হতে চলেছে।

Read more Articles on
Share this article
click me!