Astro Tips:জন্মছকের প্রথম ঘরে কেতুর অবস্থানে কী হয়? ব্যক্তিত্ব থেকে সম্পর্ক সবেতেই থাকে প্রভাব

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্মকুণ্ডলীর এককেকটি ঘরের গুরুত্ব অনেক। আসুন আজ জেনেনি জন্মকুণ্ডলীর এক নম্বর ঘরে যদি কেতু অবস্থান করে তাহলে কী হয়।

 

Saborni Mitra | Published : Jan 12, 2024 5:43 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আপনার জন্ম কুণ্ডলী ছক অনেক কথাই বলে দেয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্মকুণ্ডলীর এককেকটি ঘরের গুরুত্ব অনেক। আসুন আজ জেনেনি জন্মকুণ্ডলীর এক নম্বর ঘরে যদি কেতু অবস্থান করে তাহলে কী হয়।

জন্ম কুণ্ডলীর এক নম্বর ঘরে কেতুর অবস্থান -

কেতু একটি ছায়া গ্রহ। বৈদিক জ্যোতিষশাস্ত্র গুরুত্বরূপূর্ণ। এক নম্বর ঘরে এক অবস্থানের অর্থ বল একটি স্বতন্ত্র আখ্যান। যা আপনার ব্যক্তিত্ব সম্পর্ক, জীবন সম্পর্কে গুরুত্বপূর্ণ। প্রথম ঘরটি প্রায়ই আরোহী হিসেবে উল্লেখযোগ্য। এটি শারীরিক দেহের প্রতীক। কেতু এখানে বাস করার সঙ্গে সঙ্গে এটি আপনার জীবন পথে রহস্যময় প্রভাব ফেলে।

ব্যক্তিত্বের ওপর কেতুর প্রভাব

জন্ম কুণ্ডলীর প্রথম ঘরে কেতুর অবস্থান ব্যক্তির জাগতিক বিষয়গুলি থেকে বিচ্ছিন্নতার সহজাত অনুভূতি প্রদর্শন করতে পারে। এই গ্রহ একটি মননশীল প্রকৃতি প্রদান করে। যা জীবনের উদ্দেশ্য ও অর্থ সম্পর্কে গভীর আত্মদর্শনকে উৎসাহিত করে।

সম্পর্ক তৈরিতে কেতুর ভূমিকা

জন্মকুণ্ডলীর প্রথম ঘরে কেতুর অবস্থান সম্পর্কের ক্ষেত্রেও প্রভাব বিস্তার করে। স্বাধীনতার বোধকে উৎসাহিত করতে পারে। গভীর মানসিক সংযোগ গঠন করতে পারে। চ্যালেঞ্জ মোকাবিলার সব ক্ষমতা তৈরি হয়। অর্থপূর্ণ অংশীদারিত্ব গড়ে তোলার জন্য এই অবস্থান গুরুত্বপূর্ণ।

কেতুর প্রভাবকে বাধা হিসাবে দেখার পরিবর্তে, ব্যক্তিগত বৃদ্ধি এবং আত্ম-আবিষ্কারের সম্ভাবনাকে স্বীকৃতি দেওয়া অপরিহার্য। এটি যে বিচ্ছিন্নতা নিয়ে আসে তা একটি স্থিতিস্থাপক এবং অন্তর্মুখী মানসিকতা বিকাশের জন্য ব্যবহার করা যেতে পারে, যা ব্যক্তিদের অনুগ্রহের সাথে চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে সক্ষম করে।

Share this article
click me!