নতুন বছরে মানিব্যাগে রাখুন এই একটি জিনিস, আপনি সারা বছর টাকা নিয়ে খেলবেন

প্রত্যেক মানুষই চায় যে মা লক্ষ্মীর আশীর্বাদ জীবনে সর্বদা তার উপর থাকুক। এর জন্য নতুন বছরে কিছু বিষয় মাথায় রাখলে সারা বছরই দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

 

Web Desk - ANB | Published : Dec 8, 2022 6:29 AM IST

জীবনকে সুখ ও সমৃদ্ধিতে পূর্ণ করতে বাস্তুশাস্ত্রের নিয়ম অনুসরণ করা হয়। এমন অনেক কথা বাস্তুতে বলা হয়েছে, যা দ্বারা দেবী লক্ষ্মী প্রসন্ন হন। এই কারণে তার কৃপা সর্বদা থাকে, প্রত্যেক মানুষই চায় যে মা লক্ষ্মীর আশীর্বাদ জীবনে সর্বদা তার উপর থাকুক। এর জন্য নতুন বছরে কিছু বিষয় মাথায় রাখলে সারা বছরই দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বিকৃত নোট কখনই পার্সে রাখা উচিত নয়। এছাড়াও, বর্জ্য কাগজ বা ব্লেড ইত্যাদি রাখবেন না। এটি করলে দেবী লক্ষ্মী ক্রুদ্ধ হন এবং বাড়িতে অর্থের অভাব হয়। বলা হয় মৃত ব্যক্তির ছবি কখনই পার্সে রাখা উচিত নয়। তারা আপনার কাছে যতই প্রিয় হোক না কেন। এতে মা লক্ষ্মী রেগে যান।

বাস্তু মতে, মানিব্যাগে লক্ষ্মীর বসার ছবি রাখলেও উপকার পাওয়া যায়। এই প্রতিকার করলে, কোনও ব্যক্তিকে কখনও অর্থের অভাব হয় না এবং দেবী লক্ষ্মীর কৃপা সর্বদা বজায় থাকে। বলুন যে মানিব্যাগে লক্ষ্মীদেবীর বসার ছবি রাখলে ধন-সম্পদের দেবী স্থায়ীভাবে বাস করেন এবং কোথাও যান না।

বাস্তুর নিয়ম অনুযায়ী একটি লাল রঙের কাগজে আপনার ইচ্ছা লিখে রেশমের সুতো দিয়ে বেঁধে নিন। এর পরে লক্ষ্মী দেবীকে স্মরণ করার সময় এটি আপনার পার্সে রাখুন। এতে সারা বছরই দেবী লক্ষ্মীর কৃপা বজায় থাকবে। এ ছাড়া ঘরে যদি কোনও আশীর্বাদ না থাকে বা খরচের কারণে পকেট খালি হয়ে যায়, তাহলে মানিব্যাগে কিছু চালের দানা রাখুন। এটি অনাকাঙ্ক্ষিত খরচ থেকে মুক্তি দেবে। হিন্দু ধর্মে ভাতকে খুবই শুভ বলে মনে করা হয়। এর কারণে ঘরে সম্পদ বৃদ্ধি পায়।

নতুন বছরে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ার জন্য বাস্তুতে কিছু জিনিস বলা হয়েছে, সেগুলো মানিব্যাগে রাখলে দেবী লক্ষ্মী সদয় হন। নতুন বছরে আপনার পার্সে একটি নতুন সোনা বা রৌপ্য মুদ্রা রাখুন। প্রথমে এই কয়েনটি মা লক্ষ্মীর পায়ে ছুঁয়ে তারপর আপনার পার্সে রাখুন। এতে সম্পদের ভগবান সন্তুষ্ট হবেন এবং ব্যক্তির উন্নতির সকল পথ খুলে যাবে।

Share this article
click me!