নতুন পরিকল্পনায় যোগদানের সুযোগ আসবে, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে মীন রাশির

বছরের প্রথম মাস জানুয়ারি। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jan 15, 2023 3:48 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি।

স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। এদের অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

এই রাশির জাতকদের জন্য এই মাসটি চমৎকার হতে চলেছে। আর্থিক ক্ষেত্রে ধৈর্য ধরুন এবং কোনও কাজের জন্য তাড়াহুড়ো করবেন না। ব্যক্তিগত জীবন আনন্দদায়ক হবে, তবে এর সঙ্গে কিছু ভুল বোঝাবুঝিও দেখা দিতে পারে। এই মাসে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। পূজা ও সৎসঙ্গও করতে থাকেন। বন্ধুদের সহযোগিতায় দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে নতুন পরিকল্পনায় যোগদানের সুযোগ আসবে।

মীন রাশির অতিরিক্ত খরচের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার জন্য ঋণ গ্রহন করতে হতে পারে। সংসারের চিন্তায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। কোনও ভালো কাজ করার জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। বেকারদের নতুন চাকরির সুযোগ মিলতে পারে। সঙ্গীর ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। অসুস্থতার কারণে কাজের ক্ষতি হতে পারে। সমাধানের জন্য অভিভাবকদের যথেষ্ট সাহায্য পাবেন। সঙ্গীর সঙ্গে বিবাদ ও মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও জরুরি বিষয়ে আলোচনা হতে পারে।

 

Share this article
click me!