আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য লাভজনক হবে, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে ধনু রাশির

বছরের প্রথম মাস জানুয়ারি। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jan 11, 2023 2:58 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি।

ধনু রাশি এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। বন্ধু সংখ্যা একটু কম। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস ধনু রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

বছরের প্রথম মাসে এই রাশির জাতকদের জন্য এই মাসটি সুখকর হতে চলেছে। মাসের শুরুতে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কোনও পর্যটক বা ধর্মীয় এলাকায় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য লাভজনক হবে। কোনও কারণে আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হলে কোনও প্রবীণ ব্যক্তির মধ্যস্থতায় আবারও পারিবারিক ঐক্য গড়ে উঠবে। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুন-  বুধবার এই রাশিগুলির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

আরও পড়ুন- এই মাসে স্বামী-স্ত্রীর অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে, দেখে নিন জানুয়ারি মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

আরও পড়ুন- এই মাসে ভালো খবর পেতে পারেন, দেখে নিন জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর

আইনি বিষয়ে যুক্ত থাকলে সাফল্য পাবেন। এর অর্থ হল হঠাৎ করে আপনার হাতে এই মাসে অনেক টাকা আসতে পারে। সঙ্গীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। এই মাসে কোনও ভুলের জন্য মন কষ্ট পাবেন। কাজের চাপে মাসের শেষের দিকে অসুস্থ হতে পারেন। বেকারদের কাজের সুযোগ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন রক্তপাতের যোগ আছে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর পেতে পারেন। সব কিছু ছাপিয়ে হঠাৎ করেই আর্থিক উন্নতির যোগ। মাসের মাঝামাঝি সময়ে মানসিক চাপ বাড়তে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন।

Share this article
click me!