জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 1, 2023 11:18 AM IST

রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কোনও বিষয়ে বসের সঙ্গে বিবাদের কারণে বৃষ রাশির জাতকদের মনে চাকরি ছাড়ার চিন্তা জাগতে পারে। মাসের দ্বিতীয় সপ্তাহে ব্যস্ততার কারণে কিছু কাজ মিসও হতে পারে। যারা বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন, তাদের বর্তমান সময়ে ধৈর্য ধরে কাজ করা উচিত। যারা পেশায় মুখপাত্র, তারা তাদের আকর্ষণীয় বক্তব্য দিয়ে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। আপনার চিত্তাকর্ষক কথা অন্যদের মনে ছাপ রেখে যাবে।

যাদের ব্যবসায়িক সঙ্গী তাদের জীবনসঙ্গী, তারা তাদের মাধ্যমে ব্যবসায় লাভবান হবেন। গ্রাহকদের সঙ্গে যোগাযোগ রাখতে এক বা অন্য মাধ্যম ব্যবহার করুন। জনসংযোগের সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা তাদের নেটওয়ার্ক বাড়িয়ে আরও বেশি সংখ্যক মানুষকে সাহায্য করতে পারবেন। মাসের শেষ সপ্তাহে, আপনি আপনার মিষ্টি কণ্ঠ দিয়ে গ্রাহক এবং সরবরাহকারীদের মন জয় করতে সক্ষম হবেন।

যুবকদের মন বিক্ষিপ্ত হতে পারে, তাই সৎ সঙ্গ এবং ধর্মীয় বিষয়ের অধ্যয়নে মনোযোগ দেওয়া উচিত। পরিচিত মানুষের সঙ্গে কথা বলতে থাকুন। যুবকদের উচিত অন্যদের কাছ থেকে পাওয়া জ্ঞানে বিভ্রান্ত না হয়ে নিজেদের ভেতরের বুদ্ধিমত্তাকে চিনুন এবং সে অনুযায়ী কাজ করুন। প্রয়োজনের চেয়ে বেশি হাসি-ঠাট্টা করাও যুবকদের জন্য ব্যয়বহুল হতে পারে। শিক্ষার্থীদের তাদের পুরানো অধ্যায়গুলিতে আরও মনোযোগ দেওয়া উচিত এবং সেগুলি সংশোধন করা উচিত। একই সঙ্গে তরুণরা তাদের কর্মজীবন শুরু করার সুযোগ পাবে।

অপ্রয়োজনীয় খরচ ভবিষ্যতে সমস্যা তৈরি করতে পারে, তাই আপনার পকেটের দিকে নজর রেখে খরচ করা উচিত। দীর্ঘদিন ধরে যদি আপনার বাড়িতে কোনও ধর্মীয় কাজ না হয়ে থাকে, তবে আপনি এই শবন মাসে তা সম্পন্ন করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শিক মতপার্থক্যের সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে সরিষার পাহাড় তৈরি হতে পারে। এতে সংসারের কাজ বিলম্বিত হচ্ছে। এতে আপনার মন খারাপ হয়ে যাবে।

জরায়ুর রোগীদের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। দীর্ঘক্ষণ ঘাড় বাঁকিয়ে কাজ করা থেকে বিরত থাকুন। পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতার যত্ন নিন এবং পুষ্টিকর খাবার খান যা আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, যাদের থাইরয়েডের সমস্যা আছে তাদের সাবধান হওয়া উচিত। কোষ্ঠকাঠিন্যের রোগীদের আরও কিছু সমস্যায় পড়তে হতে পারে।

Share this article
click me!