জুলাই মাসে মকর রাশি নতুন চাকরি পরিবর্তনের কথা ভাবলে কিছুক্ষণ অপেক্ষা করুন

বছরের সপ্তম মাস জুলাই। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 9, 2023 3:17 AM IST

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। বন্ধু সংখ্যা একটু কম। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মকর রাশির মানুষদের জুলাই মাসে তাদের দৈনন্দিন কাজের তালিকা তৈরি করে কাজ করা উচিত, কারণ ভুলে গেলে অনেক কাজ মিস হবে এবং ক্ষতিও হতে পারে। অতৃপ্তির অনুভূতি মনের উপর প্রভাব ফেলবে, যার কারণে আপনি মানসিকভাবে অলস এবং উত্তেজনা অনুভব করবেন। যারা নতুন চাকরির জন্য আবেদন করতে চান তাদের আর একটু অপেক্ষা করতে হবে। ব্যবস্থাপনা সংশ্লিষ্ট ব্যক্তিরা কম পরিশ্রমে যেমন বেশি ফল পেতে পারেন, তেমনি কাজে পরিকল্পনারও প্রয়োজন হবে।

ব্যবসায়ীরা শুরুতে আর্থিক সংকটে ঘেরা হলেও পরে সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। বিদেশি কোম্পানির পণ্য ক্রয়-বিক্রয়কারী ব্যবসায়ীরা এবার বড় মুনাফা করতে পারেন, এই সুযোগটি কাজে লাগান। প্রযুক্তি ব্যবহার করে বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যের উচ্চতা অর্থাৎ ভালো অবস্থা দেখে মনে হিংসার অনুভূতি জাগতে পারে, যা ঠিক হবে না।

ছাত্রছাত্রীরা শিক্ষাক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে চলেছে এবং পড়াশোনায় অনাগ্রহ দেখা দিতে পারে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় একটু কষ্ট করতে হবে। পরিশ্রম করলেই ভালো ফল পাবেন। যুবকদের উচিত তাদের শুভাকাঙ্ক্ষীদের চিনতে হবে এবং তাদের পরামর্শের প্রতিও মনোযোগ দিতে হবে, তাদের পরামর্শ আপনার কাজে লাগবে। যেভাবেই হোক অন্তরে উদ্ভূত হতাশা কমাতে হবে।

আরও পড়ুন- জুলাই মাসে বৃষ রাশি অন্যদের উপর অদম্য ছাপ রাখতে সফল হবেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে মেষ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুলাই মাসে সিংহ রাশির নেতিবাচক গ্রহ আতঙ্ক তৈরি করতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় ভালো থাকবে। তাদের সঙ্গে সময় কাটাতেও ভালো হবে। আপনি যদি আপনার পরিবারের জন্য কিছু মূল্যবান জিনিস কেনার প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আপনার এখনই কেনাকাটা করা এড়িয়ে চলা উচিত। যদি আপনার বড় বোন আপনাকে কিছু কড়া কথা বলে, তবে আপনি তার কথাগুলিকে খারাপভাবে নেবেন না। সমস্যা নিয়ে চিন্তা করার দরকার নেই। প্রভুর চরণে সর্বস্ব সমর্পণ করুন, তিনি সমাধান পাবেন।

আপনার পুরানো গুরুতর রোগ সমস্যা সৃষ্টি করতে পারে। অসতর্ক হবেন না। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম অন্তর্ভুক্ত করুন, যা আপনার শরীরকে শক্তিশালী করবে। এর মাধ্যমে আপনি শুধু সুস্থ থাকবেন না, আপনিও সুস্থ বোধ করবেন। যদি স্বাস্থ্যের অবনতি হয়, তবে এর কারণটি নষ্ট রুটিনও হতে পারে।

Share this article
click me!