শনিবার কর্কট রাশিতে প্রবেশ করছে বুধ, এই ৬টি রাশি যে কাজেই হাত দেবেন, মিলবে সাফল্য

শনিবার অর্থাৎ ৮ই জুলাই থেকে বুধ কর্কট রাশিতে প্রবেশ করছে। এই গোচরের মাধ্যমে,৬টি রাশির বন্ধ ভাগ্য খুলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যে কাজই শুরু করবেন তাতে সাফল্য পাবেন।

Parna Sengupta | Published : Jul 7, 2023 5:57 PM IST

শনিবার অর্থাৎ ৮ই জুলাই থেকে বুধ কর্কট রাশিতে প্রবেশ করছে। এই গোচরের মাধ্যমে,৬টি রাশির বন্ধ ভাগ্য খুলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যে কাজই শুরু করবেন তাতে সাফল্য পাবেন।

১. মেষ রাশি

কর্কট রাশিতে বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনার রাশিচক্রের চতুর্থ ঘরে বুধের গমনের ফলে আপনি যানবাহন এবং সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা রিয়েল এস্টেট, সম্পত্তি বা জমি সম্পর্কিত উদ্যোগের সাথে যুক্ত তারা এই সময়ের মধ্যে উল্লেখযোগ্য আর্থিক লাভের আশা করতে পারেন।

২. বৃষ রাশি

বুধের গমন ব্যবসায়ীদের জন্য অনেক সুবিধা বয়ে আনতে চলেছে। এই ট্রানজিটের সময় তিনি প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং বুধ গ্রহের প্রভাবে আপনার ব্যবসা প্রসারিত করতে সক্ষম হবেন। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরিজীবী শ্রেণী তাদের সিনিয়র সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন।

৩. কর্কট রাশি

কর্কট রাশিতে বুধের গমন কর্কট রাশির জন্য সামনের সৌভাগ্যের সময় নির্দেশ করে। আপনার জীবনের অনেক ক্ষেত্রে ইতিবাচক প্রভাব পড়বে। প্রথমত, আপনার আত্মবিশ্বাস বাড়বে, আপনাকে চ্যালেঞ্জ মোকাবেলা করতে এবং দৃঢ় প্রত্যয়ের সাথে আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম করবে। এছাড়াও গ্রহের এই গতিবিধি আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে, আপনি আপনার কর্মজীবনকে এগিয়ে নিতে অনুকূল পরিস্থিতির মুখোমুখি হবেন।

৪. কন্যা রাশি

বুধের গমনের ফলে আপনি যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনি আপনার কর্মজীবনে সন্তুষ্ট হবেন। বিদেশে কাজের সুযোগ পেতে পারেন। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যার কারণে পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। প্রেমের সম্পর্ক এগিয়ে নিতে সাফল্য পেতে পারেন।

৫. তুলা রাশি

বুধের গমন আপনার জীবনে অনেক পরিবর্তন আনছে। আপনি একটি নতুন জায়গায় চাকরি পরিবর্তন করতে পারেন, যার কারণে আপনি অর্থ এবং পদ উভয়েরই সুবিধা পাবেন। আপনি পুরানো চাকরিতে ভাল ইনক্রিমেন্ট সহ পদোন্নতি পেতে পারেন। আমদানি-রপ্তানি ব্যবসা করা ব্যবসায়ীদের জন্য এবার সোনালি হবে। আপনি আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন।

৬. মীন রাশি

বুধের এই গমন আপনার ব্যক্তিগত জীবনের জন্য অনুকূল হতে চলেছে। আপনি অভ্যন্তরীণ শক্তি বজায় রাখতে সক্ষম হবেন। আপনার বাড়িতে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। যারা এখনো বিয়ে করেননি তারাও বিয়ে করতে পারেন। এছাড়াও আপনি ট্রেডিং এর মাধ্যমে ভাল অর্থ লাভ করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি বিভিন্ন পেশায় আপনার হাত চেষ্টা করতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে।

Share this article
click me!