জুন মাসে মিথুন স্টক মার্কেট বা শেয়ারে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jun 3, 2023 5:30 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের জুন মাসটি মিথুন রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। ব্যবসায় বড়দের পরামর্শ নিন। স্টক মার্কেট বা শেয়ারে টাকা বিনিয়োগ করা এড়িয়ে চলুন। আঘাত বা দুর্ঘটনার শিকার হতে পারেন। জেনে নিন মিথুন রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে জুন মাসটি কেমন যাবে।

মিথুন মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ-

৬ জুন পর্যন্ত, বুধের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে ব্যবসায়িক ভ্রমণের জন্য সময় সহায়ক। সপ্তম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টির কারণে ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তি ও গুরুজনের পরামর্শে লাভের উন্নতি হতে পারে। একাদশ ঘরে শনির তৃতীয় রাশির কারণে শুরুতে লাভ বৃদ্ধির গতি কম হলেও দীর্ঘ সময় পাওয়া যাবে। ২৪ জুন থেকে, বুধ আপনার রাশিতে ভাদ্র যোগ তৈরি করবে, যা আপনার ব্যবসাকে একটি ভিন্ন স্তরে নিয়ে যেতে পারে।

মিথুন রাশির মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা-

৭ থেকে ১৪ জুন পর্যন্ত, সূর্য দ্বাদশ ঘরে থাকবে এবং ২৪ জুন থেকে, আপনার রাশিতে সূর্য-বুধের সংমিশ্রণ থাকবে, যাতে আপনি সময় মতো ব্যবসা সংক্রান্ত কর পরিশোধ করতে পারেন। দ্বাদশ ঘরে সূর্য-বুধের সংযোগ কর গণনা এবং কর মূল্যায়নের জন্য অনুকূল। ১৪ জুন পর্যন্ত, সূর্যের দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে দরপত্র জমা দেওয়া এবং চাকরির স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। কাজের কারণে অতিরিক্ত ভ্রমণও হবে, যা উপকারী হবে।

দশম ঘর থেকে কোনও পাপ দোষ আসবে। কর্মক্ষেত্রে অস্বস্তির পরিস্থিতি আপনার শান্তি কমিয়ে দেবে। এই সময়ে আপনাকে চাকরিতে ষড়যন্ত্র থেকেও সতর্ক থাকতে হবে, রাহু দশম বাড়ির অধিপতি বৃহস্পতির সঙ্গে রয়েছে। দশম ঘর থেকে মঙ্গলের নবম-পঞ্চম রাজযোগ হবে, যার কারণে আপনাকে বেশি লাভের জন্য ঝুঁকি নিয়ে স্টক শেয়ারে অর্থ বিনিয়োগ এড়াতে হবে। ধন-সম্পদের নিম্ন ঘরে অবস্থিত হওয়ায় মঙ্গল অষ্টম ঘরের সঙ্গে সম্পর্ক তৈরি করছে।

মিথুন রাশির মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক-

সপ্তম ঘর থেকে শুক্রের ষড়ষ্টক দোষ থাকবে, যার কারণে জীবন সঙ্গীর সঙ্গে অন্যের কথার কারণে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা স্নেহের জায়গা নিতে পারে। সপ্তম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টি থাকার কারণে এই মাসে গুরুজনদের পরামর্শে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আবার মধুর হবে। সপ্তম বাড়ির সঙ্গে ৩-১১ তারিখে শনির সম্পর্ক থাকবে, যার কারণে জুন মাসে পিতার বেতন বাড়তে পারে, পিতার পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।

মিথুন মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

পঞ্চম ঘরে বৃহস্পতির সপ্তম অবস্থানের কারণে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় প্রজ্ঞা, বুদ্ধিমত্তা ও গুরুর পূর্ণ সমর্থন পাবে। পঞ্চম বাড়ির সঙ্গে শুক্রের সম্পর্ক ৪-১০ হবে, যার কারণে শিল্প, সঙ্গীত এবং চারুকলার ছাত্ররা তাদের পড়াশোনায় সম্মান এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। পঞ্চম ঘরে মঙ্গলের চতুর্থ দিক এবং শুক্র ও মঙ্গল গ্রহের অবস্থানের কারণে জুন মাসে আপনার মন পড়াশুনা থেকে দূরে রাখুন এবং ভ্রমণ ও বিনোদনে বেশি সময় ব্যয় করা এড়িয়ে চলুন।

আরও পড়ুন-  জুন মাসে বৃষ রাশি ভ্রমণের সময় সতর্ক থাকুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- জুন মাসে মেষ রাশির ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- এই রাশিগুলিকে জুন মাসে খুব সতর্ক থাকতে হবে, ​​জেনে নিন মাসিক রাশিফল

মিথুন মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ ঘরে শনির দিক থাকার কারণে মায়ের রোগ বাড়তে পারে, পঞ্চম ঘর থেকে ষষ্ঠ ঘর শনির অবস্থান থেকে শক্তিশালী। এর পাশাপাশি বাবার স্বাস্থ্যও দুর্বল থাকতে পারে। অষ্টম স্থানে মঙ্গলের দিক থাকার কারণে আপনাকে চরম ঝুঁকি নিয়ে কোনও কাজ এড়িয়ে চলতে হবে, অন্যথায় আপনি আঘাত বা দুর্ঘটনার শিকার হতে পারেন। মঙ্গল নীচু।

মিথুন রাশির জন্য প্রতিকার-

৯ জুন গুপ্ত নবরাত্রি শুরু, এই সময় দেবী যন্ত্র স্থাপন করে ব্রহ্মচারিণীর পূজা করার সময় ওম হ্রিঁ শ্রী অম্বিকায়ায় নমঃ মন্ত্র জপ করুন। এছাড়াও তারা কবচ পাঠ করুন। মা ব্রহ্মচারিণী জ্ঞানদাতা এবং শিক্ষার বাধা দূর করেন। ২৯ জুন দেবশয়নী একাদশী। যারা তাদের কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাদের উচিত দেবশয়নী একাদশী থেকে দেবুথানী একাদশী পর্যন্ত অবিরাম ভগবান বিষ্ণুর পূজা করা এবং বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করা।

Share this article
click me!