জুন মাসে বৃষ রাশি ভ্রমণের সময় সতর্ক থাকুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jun 1, 2023 9:25 AM IST

আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের জুন মাসটি বৃষ রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। ব্যবসা সম্প্রসারণের জন্য বিদেশি ফ্র্যাঞ্চাইজির জন্য চেষ্টা করবে। আসুন জেনে নিই জুন মাসটি বৃষ রাশির জাতকদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে কেমন যাবে।

বৃষ মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ

৭ থেকে ২৩ জুন, সপ্তম ঘরে বুধের সপ্তম দৃষ্টির কারণে, এই সময়ে আচরণ দক্ষ, বাগ্মী এবং বিচক্ষণ হবে। ব্যবসায়িক অংশীদারের রসবোধ এই সময়ে ভাল থাকবে। সপ্তম ঘরে শনির দশম অবস্থানের কারণে জুন মাসে ব্যবসায়িক অংশীদারের সাহায্য ব্যবসায় ভালো ফলাফলের কারণ হবে। ১৭ জুনের আগে একটি নতুন স্টার্টআপ শুরু করার জন্য সময় আপনাকে অনুকূল করছে। ১৭ জুনের পর নতুন ব্যবসা শুরু করবেন না।

জুন ৭ থেকে ১৪, আপনার রাশিতে বুধ-সূর্য যুক্ত হবে, যার কারণে ব্যবসায় বুদ্ধিবৃত্তিক কাজ সহজে সম্পন্ন হবে, গণনা এবং পরিকল্পনা আপনার মন নেবে। মঙ্গলের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে ব্যবসায়িক কাজে আপনার শক্তি ও উদ্দীপনা তৈরি হবে। বিদেশী ফ্র্যাঞ্চাইজিদের ব্যবসা সম্প্রসারণের চেষ্টা করা যেতে পারে।

বৃষ রাশির চাকরি ও পেশা-

দশম ঘরে শশ যোগ থাকবে, যার কারণে আপনি জুন মাসে কাজের চাপে থাকবেন। কিছু কাজ সময়মতো সম্পন্ন করতে একাধিকবার চালাতে হতে পারে। ১৫ জুন থেকে দশম ঘরে সূর্যের নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে ব্যবস্থাপনা ও প্রশাসনিক কাজে আপনার দক্ষতা প্রশংসনীয় হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে এবং অফিসে প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। দশম স্থানে মঙ্গল গ্রহের অষ্টম অবস্থানের কারণে কর্মক্ষেত্রে কিছু সিদ্ধ হলে তা উপেক্ষা করুন, বিতর্কিত বিষয়গুলিতে ওজন দেওয়া এড়িয়ে চলুন। বিতর্ক বিবাদে রূপ নিতে পারে। মঙ্গল দূর্বল। দশম ঘরে কেতুর পঞ্চম দিক থাকার কারণে আপনি উদ্ভাবনের প্রতি বেশি আগ্রহী হবেন। বিষয়গুলো গভীরভাবে বোঝার চেষ্টা করবে।

বৃষ রাশির পরিবার, প্রেম এবং সম্পর্ক-

সপ্তম ঘর থেকে বৃহস্পতির শদাষ্টক দোষ থাকবে যার কারণে আপনি জীবনসঙ্গীর অভাব অনুভব করবেন, আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। পারিবারিক শুভ কাজের মধ্যে বাধা আসতে পারে। সপ্তম ঘরে শনির দশম অবস্থানের কারণে, পারিবারিক বিষয়ে আপনার আগ্রহের অভাবের কারণে আপনার জীবন সঙ্গী রাগান্বিত হতে পারে। আপনার জীবনসঙ্গীকে রাগ করা থেকে বিরত থাকুন। শুক্রের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে।পারিবারিক ভ্রমণে সাবধান থাকুন, শুক্র-মঙ্গল আপনার সঙ্গে আছে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটবে।

বৃষ মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

৭ থেকে ২৩ জুন, পঞ্চম ঘরে বুধের নবম-পঞ্চম রাজ যোগ থাকবে, যার কারণে শিক্ষামূলক কাজে পিতার পূর্ণ সহায়তা পাবেন। বুধ-সূর্য একসঙ্গে থাকে। পঞ্চম ঘরের সঙ্গে মঙ্গল গ্রহের সম্পর্ক থাকবে ৩-১১, যাতে ছাত্র-ছাত্রীরা সফল হতে চেষ্টার কমতি না করে, সেই সঙ্গে মনোবল উঁচু রাখে এবং বিনোদনের বিষয়ে কম আগ্রহ নেয়। খেলোয়াড়দের জন্য সময়টা চমৎকার। ১৫ জুন থেকে, সূর্য পঞ্চম বাড়ির সঙ্গে ৪-১০-এর সম্পর্ক থাকবে, যার কারণে শিক্ষাক্ষেত্রে আত্মবিশ্বাসের প্রাচুর্যের কারণে অধ্যয়নের কাজ সহজ হবে।

বৃষ মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

অষ্টম ঘরে রাহুর নবম দিকের কারণে যাত্রায় সুখের অভাব হবে। এটা সম্ভব যে আপনি কাঙ্ক্ষিত সুখ এবং উপায় নাও পেতে পারেন। শুক্র-মঙ্গল মঙ্গলের সঙ্গে থাকায় ষষ্ঠ ঘরে মঙ্গলের চতুর্থ দৃষ্টি থাকায় মঙ্গল দুর্বল, যানবাহন ব্যবহার করতে হবে সতর্কতার সঙ্গে। গাড়ি ব্যবহারের সময় গতিসীমাও মাথায় রাখুন।

আরও পড়ুন-  জুন মাসে মেষ রাশির ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বৃষ রাশির জন্য প্রতিকার

গুপ্ত নবরাত্রি ১৯ জুন শুরু হয়- মহাগৌরী স্বরূপের পূজা করার সময় ওম শ্রী ক্লীণ হ্রিণ ভারদাত্রায়য় নমঃ মন্ত্র জপ করলে বিশেষ ফল পাওয়া যায়। এর সঙ্গে অবিবাহিত মেয়েরা সেরা বর পায়।

২৯ জুন দেবশয়নী একাদশী, যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনায় সমস্যার সম্মুখীন হচ্ছে। সেই ছাত্রদের উচিত ভগবান বিষ্ণুর পায়ের কাছে বিদ্যা যন্ত্র রেখে যথাযথভাবে পূজা করা। এতে করে আপনার মন একাগ্র হবে এবং আপনার মন পড়াশুনায় মগ্ন হতে শুরু করবে। শুধু তাই নয়, আপনি যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাহলে তাতেও আপনি সফলতা পাবেন।

Share this article
click me!