Gajkesari Yog: এই রাশিগুলির জাতকরা আজ থেকে প্রতিটি কাজে সাফল্য পাবে, দুহাতে আয় হবে

আজ ১৭ মে, বুধবার, চন্দ্র মেষ রাশিতে প্রবেশ করছে। এর কারণে মেষ রাশিতে গজকেশরী রাজ যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ গঠিত হওয়ায় ৩টি রাশির জাতকরা খুব উপকৃত হবেন।

 

Web Desk - ANB | Published : May 17, 2023 6:36 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের সংমিশ্রণ শুভ ও অশুভ যোগ তৈরি করে। এই যোগগুলির মধ্যে, গজকেশরী রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির কুণ্ডলীতে গজকেশরী রাজ যোগ রয়েছে, তিনি উচ্চপদ, অঢেল সম্পদ ও সম্মান লাভ করেন। একই রাশিতে বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজ যোগও তৈরি হয়। বর্তমানে দেবগুরু বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে রয়েছে। আজ ১৭ মে, বুধবার, চন্দ্র মেষ রাশিতে প্রবেশ করছে। এর কারণে মেষ রাশিতে গজকেশরী রাজ যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ গঠিত হওয়ায় ৩টি রাশির জাতকরা খুব উপকৃত হবেন।

এভাবেই গজকেশরী যোগ গঠিত হয়-

বৃহস্পতি এবং চন্দ্র যে কোনও রাশিতে মিলিত হলে গজকেশরী রাজ যোগ গঠিত হয়। নির্বাচিত রাশির লোকেরা এর সুফল পাবেন। অন্যদিকে, যখন বৃহস্পতি চন্দ্র থেকে কেন্দ্রের ঘরে (প্রথম, চতুর্থ, সপ্তম এবং দশম ঘরে) অবস্থান করে, তখন কুন্ডলীতে গজকেশরী গঠিত হয় এবং এটি স্থানীয়দের একটি গৌরবময়, সফল এবং সুখী জীবন দেয়।

গজকেশরী যোগ এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে-

মেষ: বৃহস্পতি এবং চন্দ্র মেষ রাশিতে যুক্ত এবং এই রাশিতে গজকেশরী রাজ যোগ তৈরি হচ্ছে। গজকেশরী রাজ যোগ মেষ রাশির জাতক জাতিকাদের প্রচুর উপকার দেবে। এই লোকেরা প্রচুর ধন-সম্পদ ও সমৃদ্ধি পাবে। বন্ধ হওয়া কাজও শুরু হবে নতুন করে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। আপনার কাজের প্রশংসা করা হবে, প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসা ভালো হবে।

মিথুন: গজকেশরী যোগ মিথুন রাশির জাতকদের অনেক উপকার দেবে। এরা সমাজে সম্মান ও খ্যাতি পাবে। উচ্চ পদ পেতে পারেন। নতুন চাকরি বা পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্য, এই সময়টি বিশাল সুবিধা দেবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে।

তুলা রাশি: গজকেশরী যোগ তুলা রাশির জাতকদের সাফল্য ও সম্পদ দেবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি হবে। আপনি ক্রমাগত উন্নতির পথে এগিয়ে যাবেন। হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। বেড়াতে যেতে পারেন।

Share this article
click me!