Palmistry: হাতের এই রেখা আর তিল বলে দেবে আপনার বিদেশ যাত্রার যোগ রয়েছে কিনা

হস্তরেখা বিদ্যা অনুযায়ী কারও হাতে যদি চন্দ্র পর্বতের স্বস্তিক চিহ্ন থাকে তাহলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই ধরনের চিহ্ন বিদেশ ভ্রমণের যোগ তৈরি করে।

 

Web Desk - ANB | Published : May 16, 2023 5:34 PM IST

হাতের তালুর এই রেখাগুলি বলে দেয় আপনার বিদেশ যাওয়ার যোগ রয়েছে কিনা। কারণ এমন অনেকেই রয়েছে যারা দেশে নয় বিদেশ থাকতে বা বিদেশ বেড়াতে যেতে বেশি পছন্দ করে। অনেকেই সাধ রয়েছে জীবনে একবার হলেও বিদেশ ভ্রমণের। তবে তা কী আপনার জীবনে সম্ভব? এই প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে আপনার হাতের তালুর মধ্যে। কর্মজীবন, আপনার শিক্ষা, প্রেমের গল্প, স্বাস্থ্য, এই লাইনগুলি আপনার বিদেশে যাওয়ার সম্ভাবনা তৈরি করে।

হস্তরেখা বিদ্যা অনুযায়ী কারও হাতে যদি চন্দ্র পর্বতের স্বস্তিক চিহ্ন থাকে তাহলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই ধরনের চিহ্ন বিদেশ ভ্রমণের যোগ তৈরি করে।

কারও হাতের তালুর রেখা যদি লাইফলাইন বা জীবনরেখা যদি ভাগ্য রেখাকে অতিক্রম করে চন্দ্র পর্বতের দিকে চলে যায় তাহলে সেই ব্যক্তি বা মহিলার বিদেশ ভ্রমণের যোগ রয়েছে।

এই লাইনটি যতবেশি ডিপ হবে সেই ব্যক্তি তত বেশি বিদেশ বসবাসের সুযোগ পাবেন।

যদি কোনও ব্যক্তির হাতের সবচেয়ে ছোট আঙুলের নীচে উপস্থিত বুধ পর্বত থেকে বেরিয়ে আসা রেখাটি অনামিকা আঙুলের নীচে পৌঁছে যায় তবে এমন ব্যক্তি অবশ্যই তার জীবনে একবার বিদেশ ভ্রমণের সুযোগ পান

তালুর রেখা ও চিহ্ন ছাড়াও আপনি তালুতে উপস্থিত তিল থেকেও বিদেশ ভ্রমণ সম্পর্কে জানতে পারেন।

যদি কোনও ব্যক্তি বা মহিলার ডান ভ্রুর কাছে তিল থাকে তাহলে সেই ব্যক্তি বা মহিলার দেশের পাশাপাশি বিদেশেও ব্যবসা করার সম্ভাবনা প্রবল। সংশ্লিষ্ট একাধিকবার বিদেশে যাওয়ার সুযোগ পান। নাকে বা পায়ের বুড়ো আঙুলে তিল থাকলে তার বিদেশ ভ্রমণের যোগ রয়েছে বলে বিশ্বাস করা হয়।

আরও পড়ুনঃ

Fitness Tips: দিনে গুণে গুণে এই ক'পা হাটুন, ঝুঁকি কমবে রোগের- রইল হাঁটার নিয়ম

মমতার জোট সূত্রের তীব্র সমালোচনা বিজেপির, বিরোধীদের মিশন-ভিশন কিছুই নেই

Life Partner: জেনে নিন কোন রাশির ছেলে-মেয়ের সঙ্গে ঘর বাঁধলে জীবন হবে সুখের, রইল চার রাশির কথা

Share this article
click me!