চলতি মাসেই ৭ রাশি রাজার মত জীবন কাটাবে, প্রচুর অর্থ ও সম্পদ প্রাপ্তির যোগ রয়েছে এদের

যাদের বুধ শক্তিশালী তারাই কারও কাছ থেকে কাজ করিয়ে নেওয়ার শিল্প জানে। আসুন জেনে নেওয়া যাক বুধের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হতে চলেছে।

 

deblina dey | Published : Nov 7, 2023 7:56 AM IST / Updated: Nov 07 2023, 01:32 PM IST

Budh Gochar 2023: গ্রহের রাজপুত্র বুধ ৬ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত বৃশ্চিক রাশিতে থাকবে। তুলা থেকে বৃশ্চিক রাশিতে বুধের এই রাশি পরিবর্তন ঘটছে। সকল গ্রহের মধ্যে বুধকে শ্রেষ্ঠ বলে মনে করা হয়। যদি আপনার কুণ্ডলীতে বুধের অবস্থা ভালো থাকে তাহলে আপনি আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন করতে পারবেন। আপনার যে কোনও যোগাযোগ আপনাকে সফলতার শীর্ষে নিয়ে যেতে পারে। যাদের বুধ শক্তিশালী তারাই কারও কাছ থেকে কাজ করিয়ে নেওয়ার শিল্প জানে। আসুন জেনে নেওয়া যাক

মেষ-

মেষ রাশির এই সময়ে তাদের দক্ষতা বাড়াতে পারে। আপনি নতুন মানুষের সঙ্গে দেখা করবেন, আপনি যদি অবিবাহিত হন তবে আপনার বিবাহের কথা কোথাও যেতে পারে। এই সময়ে আপনি নতুন কিছু শিখবেন। টাকা যোগ করে আপনি সঠিক জায়গায় বিনিয়োগ করতে পারবেন। শিক্ষার্থীরা এগিয়ে যাবে।

বৃষ -

আপনি আপনার বৃষ রাশিকে আপনার ব্যবসায়িক পার্টনার বানাতে পারেন, আপনি একসঙ্গে কাজ করবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। আপনি একটি নতুন বাড়ি কেনার জন্য লোন নিতে পারেন। কর্মক্ষেত্রে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং এর ফলাফলও পাবেন। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন।

কর্কট রাশি-

এই সময়ে কর্কট রাশি তাদের বুদ্ধিমত্তাকে ভালোভাবে কাজে লাগাবে। শেয়ার বাজার ও সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। আপনার জন্য সমস্ত কাজ হবে, এই সময়টি আপনার জন্য শুভ, তর্ক থেকে দূরে থাকুন। টাকা আয় হবে। নতুন আয়ের নতুন উৎস তৈরি হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

সিংহ -

বুধের পরিবর্তনে সিংহ রাশির জাতকদের জন্য ভালো হবে। আপনি আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে ভাল কাজ করবেন। আপনার ব্যবসা ভালো হবে। সমাজে সম্মান বাড়বে। এই সময়ে আপনি অনেক কেনাকাটাও করতে পারেন। আপনার মুখে আত্মবিশ্বাসের আভা স্পষ্ট দেখা যাবে।

তুলা-

বুধের এই রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য সুফল বয়ে আনতে চলেছে। আপনার মন খুব দ্রুত কাজ করতে যাচ্ছে, আপনি টাকা যোগ করবেন এবং টাকা থেকে অর্থ উপার্জন করবেন। আপনি নতুন এবং গোপন উত্স থেকে অর্থ পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে।

মকর রাশি

বুধের রাশি পরিবর্তন মকর রাশির জন্য চমৎকার হতে চলেছে। এই সময়ে, আপনার বুদ্ধিমত্তা তীক্ষ্ণ হবে, আপনার মনে নতুন এবং ভাল ধারণা আসবে যা আপনাকে আপনার কাজ এবং ব্যবসায় অনেক উচ্চতায় নিয়ে যাবে। অর্থ উপার্জনের সুযোগ রয়েছে। আপনাকে জীবনে বিশেষ চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। কর্মক্ষেত্রে লোকেরা আপনার কাজের প্রশংসা করবে।

মীন রাশি-

বুধের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময়ে, ভাগ্য আপনার পক্ষে থাকবে। ব্যবসায় বিতর্ক থেকে দূরে থাকুন। সময় নষ্ট করবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন এবং আপনি অবশ্যই ফলাফল পাবেন। যারা ব্যবসা করছেন তাদের লাভের সুযোগ রয়েছে।

Share this article
click me!