Jupiter Margi 2023: বছরের শেষ দিনে বৃহস্পতি প্রবেশ করবে মেষ রাশিতে, নতুন বছর ২০২৪-এ এই ৫ রাশির তুঙ্গে থাকবে বৃহস্পতি

ডিসেম্বরের শেষে বৃহস্পতি সরাসরি হবে। এই পরিবর্তনের সময় সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ৩১ ডিসেম্বর সরাসরি মেষ রাশিতে চলে যাবে।

 

deblina dey | Published : Dec 15, 2023 7:17 AM IST

Jupiter Margi 2023: জ্যোতিষ শাস্ত্র অনুসারে বছরের শেষ মাসে অনেক গ্রহের রাশি পরিবর্তন হয়। গ্রহ ও নক্ষত্র অনুযায়ী ডিসেম্বর মাসটি খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। এমন পরিস্থিতিতে, এই গ্রহগুলি প্রতিটি রাশির মানুষের জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলবে। ডিসেম্বরের শেষে বৃহস্পতি সরাসরি হবে। এই পরিবর্তনের সময় সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ৩১ ডিসেম্বর সরাসরি মেষ রাশিতে চলে যাবে।

বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে গজলক্ষ্মী যোগ হবে, এই রাশিগুলি তাদের সেরা হবে

বৃহস্পতিকে একটি প্রভাবশালী গ্রহ হিসাবে মনে করা হয় এবং বৃহস্পতির প্রত্যক্ষ চলাচল কর্মজীবন এবং সমাজে যোগ করে। পঞ্চাঙ্গ মতে বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ায় গজলক্ষ্মী যোগও তৈরি হবে। সেই সময়ে বৃহস্পতি এবং সূর্যও ১২ বছর পর নবপঞ্চম যোগ গঠন করবে। সিংহ এবং ধনু সহ এই ৫ রাশির জাতকরা নতুন বছরে দুর্দান্ত সুযোগ পাবেন।

যখন বৃহস্পতি মেষ রাশিতে থাকে এবং সূর্য ধনু রাশিতে থাকে তখন বৃহস্পতি এবং সূর্য একে অপরের সঙ্গে নব পঞ্চম যোগ গঠন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ বছর পরে এমন একটি যোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগ কর্মজীবন এবং উপার্জনের জন্য দুর্দান্ত হতে পারে।

কর্কটের উপর প্রভাব-

বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে কর্কট রাশির জন্য এটি খুব ভালো হবে। এই ব্যক্তিরা ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে ভাল ফল পাবেন। ব্যবসা ভালো হবে এবং অনেক ভালো সুযোগ আসবে। অফিসে এই লোকদের কাজের প্রশংসা করা হবে। আপনি এই সময়ে জমি বা যানবাহন কিনতে পারেন। কর্কট রাশির জাতক জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন।

সিংহের উপর প্রভাব-

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের গমন খুবই শুভ প্রভাব ফেলবে। এই সময়ে আপনি আপনার সন্তানের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে এবং আর্থিক লাভ হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এসব মানুষের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

কন্যা রাশির উপর প্রভাব-

আসছে নতুন বছর কন্যা রাশির জন্য ভালো যাবে। কাজ ভালো হবে এবং আয় বাড়বে। এই ব্যক্তিরা কোথাও টাকা বিনিয়োগের কথাও ভাবতে পারেন। পরিবারে সুখ শান্তি থাকবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।

ধনু রাশির উপর প্রভাব-

বৃহস্পতির ইতিবাচক গতি ধনু রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। তাদের কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ থাকবে। লাভ লাইফ নিয়ে কথা বললেও দারুণ লাগবে। আসছে নতুন বছরে ব্যবসা সম্প্রসারণের অনেক সুযোগ থাকবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। আর্থিক লাভ হতে পারে।

মীন রাশির উপর প্রভাব-

মীন রাশির মানুষের সুখ-দুঃখ বাড়তে চলেছে। ব্যবসায় ভালো উন্নতি হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। নতুন বছরে আয়ের অনেক চমৎকার সুযোগ থাকবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। আগামী বছরটি কর্মজীবীদের জন্য ভালো যাবে।

Share this article
click me!