২০২৪ সালে কেমন থাকবে কন্যা রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

কাজ, ব্যবসা এবং অর্থ ইত্যাদির দিক থেকে ২০২৪ সাল ভালো যাবে। স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে এবং সম্পত্তি ইত্যাদি সংক্রান্ত কিছু বিবাদের সম্ভাবনা থাকবে। দূরবর্তী স্থানে যোগাযোগ করা হবে এবং আরও ভ্রমণ হবে।

 

deblina dey | Published : Dec 15, 2023 3:25 AM IST

Virgo Yearly Horoscope 2024: কন্যা রাশির জাতকদের জন্য স্বাস্থ্যের দিক থেকে ২০২৪ সাল বিশেষ ভালো যাবে না। কারণ রাশিচক্রের উপর দিয়ে কেতুর গমন কন্যা রাশির উপর বিরক্তিকর প্রভাব ফেলতে চলেছে। এর কারণে মাথাব্যথা বা উচ্চতা থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। মুখে ব্রণ ইত্যাদির প্রাচুর্য থাকতে পারে। অথবা কোনও ধরনের চর্মরোগ আপনাকে বিরক্ত করতে পারে।

চন্দ্র থেকে ঠিক সপ্তম ঘরে রাহুর গমন বৈবাহিক জীবনে সমস্যার ইঙ্গিত দেয় এবং অষ্টম ঘরে বৃহস্পতির উপস্থিতিও বৈবাহিক জীবনে শুভ প্রভাব ফেলবে বলে বলা হবে না। কাজ, ব্যবসা এবং অর্থ ইত্যাদির দিক থেকে ২০২৪ সাল ভালো যাবে। স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে এবং সম্পত্তি ইত্যাদি সংক্রান্ত কিছু বিবাদের সম্ভাবনা থাকবে। দূরবর্তী স্থানে যোগাযোগ করা হবে এবং আরও ভ্রমণ হবে।

মার্চ মাসে শনি, মঙ্গল, বৃহস্পতি এবং সূর্যের সম্মিলিত প্রভাব থাকবে, যার কারণে কিছু জটিলতা বাড়বে এবং ব্যস্ততা বাড়বে। অযথা দৌড়াদৌড়ি করতে হতে পারে। কিন্তু এই কঠোর পরিশ্রম ইতিবাচক ফল দেবে। আর্থিক লাভ হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। মঙ্গলের প্রভাবে রাগ বাড়তে পারে। তাড়াহুড়ার কারণে ঝগড়া ইত্যাদির সম্ভাবনা থাকতে পারে, যা নিজের ক্ষতির কারণ হতে পারে। তাই এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি জানুয়ারি থেকে ডিসেম্বর রাশিফল ​​২০২৪

জানুয়ারী ও ফেব্রুয়ারী মাস অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি এবং অর্থ ব্যয়ে পূর্ণ হবে। আপনি দ্বন্দ্ব কর্ম পরিস্থিতির সম্মুখীন হতে হবে. কিছু স্বাস্থ্য সমস্যা থাকবে এমনকি কঠোর পরিশ্রমেও ভালো ফল পাওয়া যাবে না। আপনাকে অর্থ উপার্জনের জন্য সংগ্রামের মুখোমুখি হতে হবে এবং 10 ফেব্রুয়ারির পরে, আপনি কঠোর পরিশ্রমের কিছু ভাল ফল দেখতে পাবেন। অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি হবে, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মিথুন রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে বৃষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে মেষ রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

 

মার্চ এবং এপ্রিল মাস শুরু থেকে কিছুটা কঠিন হবে এবং এই দুই মাসে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আঘাতের আশঙ্কা রয়েছে।উচু স্থান থেকে পড়ে যাওয়ার আশঙ্কা থাকবে এবং শত্রুদের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক থাকবে এবং আপনাকে সন্তান সংক্রান্ত কিছু উদ্বেগের সম্মুখীন হতে হবে।

মে মাসে কাজে বাধা আসবে এবং সংগ্রামের পর বাধা দূর হবে। স্বাস্থ্যে আর্দ্রতা থাকবে এবং বিতর্ক সম্ভব। জুন মাসে নষ্ট কাজের উন্নতি হবে। সন্তান সংক্রান্ত ভালো খবর পাবেন। সরকারি কাজে অগ্রগতি হবে। আপনি যদি ছাত্র হন তবে আপনি শিক্ষায় লাভবান হবেন এবং ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং তীর্থযাত্রার সম্ভাবনা থাকবে।

জুলাই-আগস্ট মাসে যানবাহন ইত্যাদির ব্যাপারে সতর্ক থাকুন এবং গুরুত্বপূর্ণ কাগজপত্র, নথিপত্র ইত্যাদি নিরাপদে রাখুন। আপনার কোন দুর্বলতা বন্ধুদের কাছে প্রকাশ করবেন না, অন্যথায় কারও দ্বারা বিশ্বাসঘাতকতার কারণে ব্ল্যাকমেলিংয়ের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। 22 আগস্ট থেকে বুদ্ধ পশ্চাদগামী হবেন যার কারণে বারবার মানসিক দ্বিধা দেখা দেবে এবং সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে।

সেপ্টেম্বর ও অক্টোবর মাসে কাজের অগ্রগতি হবে। খারাপ জিনিসের উন্নতি শুরু হবে এবং কঠোর পরিশ্রমও ফল দেবে। আপনি যত বেশি চালাবেন, তত ভাল ফলাফল আপনি কিছুটা হলেও পাবেন। ধন-সম্পদের কিছু পথ খোলা হবে কিন্তু সন্তান সংক্রান্ত কিছু ছোটখাটো উদ্বেগ আপনাকে বিরক্ত করবে।

নভেম্বর থেকে ডিসেম্বর মাস হবে সংগ্রামে পূর্ণ। আপনাকে আপনার স্ত্রীর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। যেকোনও ধরনের তর্ক বিবাদের কারণ হতে পারে, যা দীর্ঘ সময়ের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। শুভ কাজে বিলম্ব হবে এবং যানবাহন সংক্রান্ত খরচ বাড়বে এবং সম্পত্তি বা জমি সংক্রান্ত কোনও ধরনের বিবাদ দেখা দিতে পারে।

আরও পড়ুন- ২০২৪ সালে কেমন থাকবে কর্কট রাশির কেরিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন! জানুন বিস্তারিত

আরও পড়ুন-  ২০২৪ সালে কেমন থাকবে সিংহ রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

কন্যা রাশির স্বাস্থ্য, কর্মজীবন, শিক্ষা, বিবাহিত জীবন রাশিফল ​​২০২৪

স্বাস্থ্য (কন্যা স্বাস্থ্য রাশিফল ​​২০২৪): কন্যা রাশির জাতকদের জন্য স্বাস্থ্যের দিক থেকে ২০২৪ সাল বিশেষ ভালো যাবে না। এতে শরীরে একধরনের ব্যথা উঠতে থাকবে। গুরুতর উদ্বেগ বা মানসিক আঘাতের সম্ভাবনা থাকবে এবং আপনাকে চর্মরোগ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

ব্যবসা এবং অর্থ (কন্যা ব্যবসা এবং অর্থ রাশিফল ​​২০২৪): কন্যা রাশির জাতকদের জন্য ২০২৪ সালটি অর্থ এবং ব্যবসার দিক থেকে ভাল হবে। আয়ের উৎস ভালো থাকবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। ছোটখাটো বাধা কঠোর পরিশ্রমে সমাধান হবে।

শিক্ষা (কন্যা শিক্ষা রাশিফল ​​২০২৪): ২০২৪ সালটি শিক্ষা ও সন্তানদের জন্য কিছুটা ঝামেলাপূর্ণ হবে। সন্তানদের সাথে বিবাদ হতে পারে এবং লেখাপড়ায় কোনও ধরনের ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে যা সমস্যা তৈরি করবে।

বৈবাহিক জীবন (কন্যা দাম্পত্য জীবন রাশিফল): রাহুর সান্নিধ্যের কারণে দাম্পত্য জীবনে ঝগড়া ও সমস্যার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় বিষয় নিয়ে বড় সমস্যা দেখা দেওয়ার এবং ফাটল বাড়তে পারে।

 

Read more Articles on
Share this article
click me!